ঘন কুয়াশায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনা, নিহত ১ আহত ১০

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০২২, ১৪:০৭

টাঙ্গাইলের মির্জাপুরে ঘন কুয়াশার কারণে মহাসড়কের একাধিক স্থানে সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী, পোষ্টকামুরী চড়পাড়া, দুল্যা, ইচাইল, কুরনী, শুভূল্যা ও ধল্যা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মুন্না (২৬) নীলফামারী সদরের আশরাফুল ইসলামের ছেলে বলে জানা গেছে। এই দুর্ঘটনায় যাত্রীবাহী বাস, মালবোঝাই ট্রাক, অ্যাম্বুলেন্স, পিকআপ ভ্যান, প্রাইভেটকারসহ কমপক্ষে ২৫টি যানবাহন দুর্ঘটনাকবলিত হয়। এসময় মহাসড়কের ঢাকার দিকে কমপক্ষে তিন কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর এলাকা সকালে হঠাৎ করে ঘন কুয়াশার চাদরে ঢেকে যায়। এতে সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী এলাকায় প্রথম দুর্ঘটনা ঘটে। এরপর পোষ্টকামুরী চরপাড়া ও পার্শ্ববর্তী দুল্যামুনসুর এলাকায় একের পর এক দুর্ঘটনা ঘটে। দুল্যামুনসুর এলাকায় ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাকে পেছনে যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে বাসের চালকের সহযোগী ঘটনাস্থলেই মারা যান। এরপর একে একে ইচাইল, কুরনী শুভুল্যা ও ধল্যাসহ একাধিক এলাকায় ঢাকাগামী বিভিন্ন ধরনের ২০টি যানবাহন দুর্ঘটনা কবলিত হয়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল জানান, ভোরে হঠাৎ করে ঘন কুয়াশা পড়ে। কুয়াশা এত ঘন ছিল যে হেড লাইট জ্বালিয়েও দশ হাত সামনে কী আছে তা দেখা যাচ্ছিল না। যে কারণে একের পর এক দুর্ঘটনার ঘটনা ঘটে। তিনটি যানবাহন আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :