টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জানুয়ারি ২০২৩, ১৫:৪০ | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৩, ১৩:২৫

আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথ সভার আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগের নতুন কমিটি।

দুপুর একটার দিকে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত টুঙ্গিপাড়ায় দলের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের শীর্ষ নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

তারা সেখানে ফাতেহা পাঠ করেন এবং জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ডের শিকার অন্য শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাতে যোগ দেন।

দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের এ যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যৌথসভা শেষে আওয়ামী লীগ নেতারা টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন বলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর দলের ২২তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনা টানা দশম মেয়াদে উপমহাদেশের বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। আর তৃতীয়বারের মতো ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হন।

(ঢাকাটাইমস/০৭জানুয়ারি/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :