ঘুমন্ত কিশোরের যৌনাঙ্গ কেটে নিল দুষ্কৃতিকারীরা

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩, ১৯:০৭ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ১৯:০৪

খাওয়া-দাওয়া করে নিজের ঘরে ঘুমাচ্ছিল কিশোর। হঠাৎই তার প্রচণ্ড আর্ত চিৎকারে জেগে ওঠে বাড়ির লোকজন। কিশোরের ঘরে গিয়ে চমকে ওঠেন সবাই। দেখেন রক্তারক্তি কাণ্ড। ওই কিশোর জানায়, তার যৌনাঙ্গ কেটে নিয়ে গেছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীকারীরা।

সোমবার রাতে এমন ঘটনা ঘটে ভারতের পশ্চিমবঙ্গের মালদহে। যৌনাঙ্গ হারানো ১৫ বছর বয়সী কিশোরের নাম আসিফ আলি। মারাত্মক আহত অবস্থায় বর্তমানে সে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ওই কিশোরের বাবার রফিক আলির বরাত দিয়ে পুলিশ সংবাদমাধ্যমকে জানায়, অন্যান্য দিনের মতো সোমবার রাতে খাওয়াদাওয়া করে নিজের ঘরে ঘুমাচ্ছিল আসিফ। হঠাৎ ছেলের চিৎকারে শুনে ছুটে যান তার বাবা। গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আসিফ। তার যৌনাঙ্গ কাটা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রতুয়া থানার পুলিশ। তড়িঘড়ি ওই কিশোর আসিফকে নিয়ে যাওয়া হয় সামসি গ্রামীণ হাসপাতালে। কিন্তু সেখানে তার শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

আহত আসিফের বাবা রফিক আলি জানান, ছেলে তাকে জানিয়েছে, দুজন লোক মুখ ঢাকা অবস্থায় রাতের অন্ধকারে এসে তার গোপনাঙ্গে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :