ঋণের টাকা শোধ করতে না পারায় চায়ের দোকানির আত্মহত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০২৩, ১৬:৪৩ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২৩, ১৬:৩৯

গাজীপুরের শ্রীপুরে ঋণের টাকা পরিশোধ করতে না পারায় আমজাদ হোসেন (৫৫) নামে এক চায়ের দোকানির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের জৈনা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

খবর পেয়ে সকালে শ্রীপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত আমজাদ হোসেনের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার পাথরকাটা গ্রামে। আমজাদ হোসেন জৈনা বাজারে এলাকায় জুলহাস মিয়ার বাড়িতে স্ত্রী-সন্তানদের নিয়ে বাসা ভাড়া করে থাকতেন। তিনি স্থানীয় আনিসের মার্কেটে প্রায় ১০ বছর যাবত একটি চায়ের দোকান চালাতেন।

স্থানীয় ও নিহতের স্ত্রীর সূত্রে জানা গেছে, আমজাদ হোসেন প্রায় ১০ বছর ধরে স্থানীয় আনিসের মার্কেটে চা বিক্রি করে আসছেন।

তার ব্যবসার কাজে এবং তিন মেয়েকে বিয়ে দিতে গিয়ে টাকার প্রয়োজন হওয়ায় কিছু পরিচিত লোকজনের কাছ থেকে ঋণ নেন। তিনি ঋণের টাকার কিস্তি ও পাওনাদারদের টাকা পরিশোধ করতে না পারায় রাতে দোকানের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহতদের স্ত্রী লিপি বেগম জানান, আমার স্বামী প্রতিদিনের ন্যায় দোকানে ঘুমান। গত কিছুদিন সুদের টাকা পরিশোধের জন্য দুশ্চিন্তায় ছিলেন। সকালে দোকানে আমার স্বামীর কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খোলার চেষ্টা করি, পরে দেখতে পাই তিনি ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই মো. ইসলাম মিয়া জানান, লাশ উদ্ধার করা হয়েছে। যতটুকু জানতে পেরেছি ঋণের কারণে তিনি আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :