মাদক সংশ্লিষ্টতায় ৩ পুলিশ কর্মকর্তাকে কারাগারে পাঠিয়েছি: এসপি মাছুম

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ২১:২৮

কর্মস্থলে যোগদানের দুইদিন পর মাদকের সঙ্গে সংশ্লিষ্ট থাকায় তিন পুলিশ কর্মকর্তাকে কারাগারে পাঠিয়েছেন বলে সতর্ক করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা।

মঙ্গলবার বিকালে ত্রিশাল উপজেলার গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও বিট পুলিশিং সমাবেশে অংশগ্রহণ করতে এসে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আমি এখানে আসার আগেও জেনেছি এখানে মাদকের অনেক প্রকোপ রয়েছে। আমি এটা দেখতে চাই না। আমাদের অফিসাররা এখানে রয়েছেন, আমার অনুরোধ মাদকের সঙ্গে কারও কোনো সংশ্লিষ্টতা থাকলে আমাদের পবিত্র ইউনিফর্ম আপনার গায়ে থাকার দরকার নেই। আমরা মাদকমুক্ত ত্রিশাল দেখতে চাই। আমি মাদকের বিষয়ে কোন ছাড় দেব না। আমি এরকম পুলিশ দেখতে চাই যারা জনগণের সত্যিকার অর্থে সেবক।

এসময় তিনি গ্রাম পুলিশদের উদ্দেশে আরও বলেন, এখানে আমাদের গ্রাম পুলিশরা রয়েছেন। আমরা মনে করি আপনারাও আমাদের পুলিশের অংশ। এ জন্যই কিন্তু আজকে আমরা আপনাদের শীতবস্ত্র দিচ্ছি। আপনারা এই সমাজের অপরাধ নিয়ন্ত্রণে আপনাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আপনারা জানেন আপনাদের এলাকার কে গরুচোর, কে মাদক ব্যাবসায়ী, আপনারা জানেন কার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে, কে বা জনপ্রতিনিধি। অপরাধ নিয়ন্ত্রণে যে ভালোকাজ করবে কল্যাণ সভায় সামনের মাস থেকে তাদেরকে (গ্রাম পুলিশ) পুরস্কৃত করা হবে।

পরে তিনি ত্রিশাল উপজেলার ১১৩ জন গ্রাম পুলিশের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তোলে দেন। ত্রিশাল পৌরসভার মধ্যবাজারে আয়োজিত জমকালো বিট পুলিশিং সমাবেশে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :