লালমনিরহাটে বীর মুক্তিযোদ্ধাকে হত্যা: বিচার দাবিতে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২৩, ১৮:৫২

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে হত্যার ঘটনায় আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বুধবার বেলা বারোটায় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শোক সভা, র‌্যালি ও প্রশাসনের নিকট স্মারকলিপি পেশ করেছে। একই সময়ে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগ শহরের বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও শহরের চৌরঙ্গী মোড় প্রতিবাদ সমাবেশ করেছে। শোক র‌্যালি ও মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশগ্রহণ করেন। সভায় শিক্ষক সমিতি ও ছাত্রলীগ নেতৃবৃন্দ আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, পৌরসভা মেয়র রাশেদুল ইসলাম সুইট, উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু ছাড়াও উপজেলা ও পৌর ছাত্রলীগের সভাপতি সম্পাদক ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

গত শুক্রবার নিউ পূর্বপাড়া নিজ বাড়ির সামনে রাত সাড়ে ৯টা থেকে ১০টার দিকে দুর্বৃত্তরা তার বাড়ির সামনে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যা করে। (ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :