চাঁপাইনবাবগঞ্জে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম, রাত পোহালেই ভোট

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩, ২১:৩৯ | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৩, ২১:২৭

চাঁপাইনবাবগঞ্জ জেলার দুটি আসনে রাত পোহালেই উপ-নির্বাচন। মঙ্গলবার সকাল থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্রে কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ও নির্বাচন সামগ্রী পাঠানো হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৩৫২টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ। উপ-নির্বাচন অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন জেলা স্টেডিয়ামে এসব সরঞ্জাম বিতরণ শুরু হয়। চাঁপাইনবাবঞ্জ ২ আসনের সহকারী রিটারিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা রওশন আলী ভোটগ্রহণের ইভিএম মেশিনসহ অন্যান্য সরঞ্জাম বিতরণ করেন। সন্ধ্যার পর সকল কেন্দ্রে সরঞ্জামাদি পৌঁছে যায়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের ক্রাইম ও অপস বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম সাহিদ জানান, সদর আসনের ১৭২টি ভোট কেন্দ্রের মধ্যে ৯৭টি এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের ১৮০টি ভোট কেন্দ্রে মধ্যে ১২২টি ভোট কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পাশাপাশি নির্বাচন কমিশন থেকে দায়িত্বপ্রাপ্ত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণও ভোটের মাঠে থাকবেন। পুলিশ-আনসারের পাশাপাশি র‌্যাব ও বিজিবি সদস্যরাও দায়িত্ব পালন করবেন। এমনটাই জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন।

চাঁপাইনবাবগঞ্জ ২ ও ৩ আসনে মোট ভোটার ৮ লাখ ১৬ হাজার ৯৪৫ জন। ৮ লাখ ১৬ হাজার ৯৪৫ জন ভোটারের বিপরীতে ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা ৯ জন প্রাথী।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :