অত্যাচারের মাত্রা যত বাড়বে সরকারের পতন ততই সন্নিকটে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৭

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, সরকার আমাদের নেতাকর্মীদের একের পর মিথ্যে মামলা দিয়ে গ্রেপ্তার করে মনে করছে বিএনপির চলমান আন্দোলন স্তব্ধ করে দেবে। কিন্তু না, গ্রেপ্তারকৃত সব নেতাকর্মীরা মুক্তি পেয়ে আন্দোলনের বারুদে সৃষ্টি হচ্ছে। খাটি স্বর্ণে রূপান্তরিত হচ্ছে। এ সরকার যত বেশি অত্যাচার করবে, অত্যাচারিত ও নিগৃহীত জনতার আন্দোলনের বারুদে তত সন্নিকটে এ সরকারের পতন ঘটবে।

সোমবার গোপীবাগে নিজ বাসভবনে সদ্য কারামুক্ত ছাত্রদলের সিনিয়র যুগ্ম রাকিবুল ইসলাম রাকিব এবং ওয়ারী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতা সাব্বির আহমেদ আরিফ, ৩৮ নং ওয়ার্ল্ড সভাপতি মাহফুজুর রহমান মনা, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ্, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল নেতা মো. রিমনসহ ওয়ারী থানা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইশরাক হোসেন বলেন, বর্তমান সরকারের সীমাহীন দুর্নীতি, লুটতরাজ শুধু দেশেই মানুষই জানে না, বহিঃবিশ্বও অবগত। তাই এ সরকার আজ বন্ধুহীন হয়ে পড়েছে। সরকার আজ দিকশূন্য হয়ে পড়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য তারা হিংস্র হয়ে উঠেছে। তাদের সময় শেষ হয়ে আসছে। জনগণ তাদের লাল কার্ড দেখিয়েছে।

তিনি বলেন, কারামুক্ত নেতাকর্মীরা আগের যেকোনো সময়ের চেয়ে উজ্জীবিত এবং যেকোনো মূল্যে এই ফ্যাসিবাদের পতন ঘটানোর জন্যে আন্দোলনে সংগ্রামে প্রস্তুত আছে।

মামলা হামলা জেল জুলুম আমাদের নিত্যদিনের সঙ্গী। এগুলো দিয়ে সরকার তার পতনের অন্তিম মুহূর্ত ঠেকিয়ে রাখতে চাইছে। এতে করে তাদের পতন ত্বরান্বিত হবে।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/জেবি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতান আহমেদ মারা গেছেন

গণতন্ত্রের ন্যায়সঙ্গত আন্দোলনে আমরা বিজয়ী হবো: মির্জা ফখরুল

বাসায় মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রেরণার উৎস: প্রতিমন্ত্রী শফিকুর রহমান

এই বিভাগের সব খবর

শিরোনাম :