সিংড়ায় দুর্ঘটনায় নিহত পরিবারকে ঘর উপহার দিলেন প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৪৩

নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় এক সঙ্গে নিহত তিন অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। আর এর মধ্যে নিহত শ্রমিক বিদ্যুৎ হোসেন ও আব্দুর রহিমের পরিবারকে ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বুধবার বিকাল ৪টায় উপজেলার কলম পুন্ডরি গ্রামের সড়ক দুর্ঘটনায় নিহত তিন অসহায় পরিবারের খোঁজ-খবর নিতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলাম।

তিনি তিন পরিবারের মাঝে চাল, ডাল, তেল, শীতবস্ত্রসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা প্রদান করেন।

পরে নিহত শ্রমিক বিদ্যুৎ হোসেন ও আব্দুর রহিমের পরিবারকে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ঘর দেওয়ার ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন- কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, সাংবাদিক ও পরিবেশ কর্মী সাইফুল ইসলাম, খান মো. শারফুল ইসলাম খোকন প্রমুখ।

এর আগে মঙ্গলবার বিকালে নিহত তিন শ্রমিকের বাড়িতে কোন খাবার নেই লোকমুখে খবর শুনে শীতবস্ত্র ও খাদ্য সহায়তা দেন স্থানীয় সাংবাদিক ও পরিবেশ কর্মীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত তিন শ্রমিক দিন মজুর ছিলেন। এর মধ্যে দুটি পরিবার ভূমিহীন। তাদের ছোট একটি কুড়ে ঘরে অন্যের জায়গায় বসবাস।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মহোদয়ের নির্দেশে দুটি পরিবারকে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি ঘর উপহার দেয়া হচ্ছে।

উল্লেখ্য সোমবার (৬ ফেব্রুয়ারি) গাছ কাটার কাজে যাওয়ার সময় নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়ার জোলারবাতা এলাকার অটোভ্যান গাড়ির এক্সেল ভেঙে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কলম গ্রামের শ্রমিক আব্দুর রহিম, বিদ্যুৎ হোসেন ও কাঁচু প্রামাণিক মারা যান। পরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

(ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :