শিবপুর উপজেলা চেয়ারম্যানকে গুলির ঘটনায় মামলা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০২

নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খানকে গুলির ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

মামলায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে রয়েছেন আরিফ সরকার, মহসিন মিয়া, ইরান মোল্লা, শাকিল, হুমায়ুন ও নুর মোহাম্মদ।

ঘটনার দুদিন পর রবিবার দিবাগত রাত ২টার দিকে গুলিবিদ্ধ চেয়ারম্যানের ছেলে আমিনুর রশীদ খান বাদী হয়ে এ মামলা করেন।

শিবপুর থানার ওসি ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় প্রাইভেটকারসহ নুর মোহাম্মদ নামের আরও একজনকে আটক করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। এ নিয়ে পাঁচজনকে আটক করা হয়েছে। এ ছাড়া গতকাল ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে আটক মামলার ১ নম্বর আসামি আরিফ সরকারকে এখনো থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়নি বলেও জানান তিনি।

শুরু থেকে তিনজনের জড়িত থাকার কথা বলা হলেও এখন ছয়জনের নামে কেন মামলা করা হয়েছে—জানতে চাইলে ওসি বলেন, ‘গতকাল চেয়ারম্যান আরও তিনজনের কথা উল্লেখ করেছেন।’ প্রাইভেটকার ও চালকের প্রসঙ্গে ওসি বলেন, ‘তারা প্রথমে মোটরসাইকেলে করে এলেও পরে প্রাইভেটকারে পালিয়ে যায়।’

পুলিশের ধারণা, আসামিরা ঘটনার পর ভারতে পালিয়ে যায়। মামলার ১ নম্বর আসামি আরিফ ঘটনার আগের রাতে যে নম্বর থেকে উপজেলা চেয়ারম্যানকে ফোন করেছিল, তার কোড নম্বর ০০৯১। তবে ডিবি পুলিশ বলছে, তাকে ঢাকার শেওড়াপাড়ার একটি বাসা থেকে আটক করা হয়।

এদিকে গত শনিবার রাতে যে চারজনকে আটক করা হয়েছে, আজ সোমবার তাদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান ওসি ফিরোজ তালুকদার।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :