চাঁদপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২৩, ১৯:০৮ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৩, ১৮:২৯

চাঁদপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে অজ্ঞাত (২৮) এক যুবক।

শুক্রবার বেলা ৩টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের ওয়ারলেস বিশ্বরোড রেল লাইনে সাগরিকা এক্সপ্রেস মেইলের নিচে তিনি ঝাঁপ দেন।

যুবকের প্যান্টের পকেটে একটি মোবাইল, ২টি সিমকার্ড ও মানিব্যাগ ছিল। তার শরীরের হাত-পা ট্রেনে কাটা পড়ে কয়েক খণ্ড হয়ে গেছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় জমে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী রেলের গেইটম্যান মো. সহিদ মজুমদার জানান, তিনি ট্রেনটি চাঁদপুর থেকে লাকসামের দিকে আসতে দেখে তার দায়িত্ব হিসেবে সবুজ ফ্লাগ উড়িয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় হঠাৎ দেখতে পান, কালো প্যান্ট ও চেক ফুলশার্ট পরা ২৭-২৮ বছরের এক যুবক ট্রেনটি বিশ্বরোড এলাকা অতিক্রমকালে তিনি ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেন। তাৎক্ষণিক তিনি এ বিষয়টি তার কর্তৃপক্ষকে অবহিত করেছে।

জানা গেছে, প্রতিদিনের মত চাঁদপুর-চট্রগ্রামের মধ্যে চলাচলকারী সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর স্টেশন থেকে ছেড়ে চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করে। ট্রেনটি চাঁদপুর-লাকসাম রেলপথের ওয়ারলেছ বিশ্বরোড নামক স্থানে আসলে হঠাৎ অজ্ঞাত নামক যুবক ট্রেনের নীচে ঝাঁপিয়ে পড়ে আত্র্রহত্যা করে। এ ঘটনার পর-পর চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুরাদ উল্লাহ্ বাহারসহ রেলওয়ে থানার সেকেন্ড অফিসার মো. মিরাজ হোসেন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে খণ্ডবিখণ্ড হয়ে যাওয়া লাশের টুকরোগুলো উদ্বার করে রেলওয়ে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুরাদ উল্লাহ্ বাহার জানান, ঘটনাস্থল থেকে কয়েক টুকরো হয়ে যাওয়া অজ্ঞাত যুবকের লাশ উদ্বার করে রেলওয়ে থানার নিয়ে আসা হয়েছে। বিষয়টি পিবিআইকে জানানো হয়েছে। তারা হাতের আঙ্গলের ছাপ নিয়ে পরিচয় জানার চেস্টা করবে। লাশ ময়না তদন্ত শেষে পরিচয় না মিললে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হবে। এ ব্যাপারে রেলওয়ে থানার একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :