ফ্রান্সে কমার্শিয়াল কাউন্সিলরের সাথে ব্যবসায়ী নেতাদের সৌজন্য সাক্ষাৎ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২৩, ১৮:০৭

ফ্রান্সস্থ বাংলাদেশ দূতাবাসের কমার্শিয়াল কাউন্সিলর মিজানুর রহমানকে উষ্ণ অভ্যর্থনা ও ফুল দিতে শুভেচ্ছা জানিয়ে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইউরো বাংলা বিজনেস অ্যাসোসিয়েশনের নেতারা।

সম্প্রতি দূতাবাসের কমার্শিয়াল কাউন্সিলর হিসাবে নিযুক্ত হওয়ার পর ইউরো বাংলা বিজনেস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাকে এ অভ্যর্থনা জানানো হয়।

দূতাবাসের বলরুমে আয়োজিত মতবিনিময় সভায় কমার্শিয়াল কাউন্সিলর মিজানুর রহমান অ্যাসোসিয়েশনের নেতাদের আশ্বস্ত করেন ব্যবসায়ীদের স্বার্থে তিনি সবসময় সোচ্চার থাকবেন।

ব্যবসায়ীদের মানউন্নয়ন, বাংলাদেশ থেকে আমদানি এবং বাংলাদেশে রপ্তানিসহ ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা আলোচনা হয় এসময়।

এসময় অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফ্রান্সের বাংলাদেশি ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম।

সোমবার প্যারিসস্থ বাংলাদেশ দূতাবাসে অনুষ্ঠিত এ সভায় আরো উপস্থিত ছিলেন- দূতাবাসের হ্যাড অব চ্যান্সারি ওয়ালিদ বিন কাশেম, ইউরো বাংলা বিজনেস এসোসিয়েশনের হ্যাড অব কোর্ডিনেটর আবু তাহির, ডিরেক্টর আল আমিন চৌধুরী, বিডি ফার্নিচারের চেয়ারম্যান মাসুদ মিয়া, মাহবুব আহমদ ও মিজানুর রহমান।

(ঢাকাটাইমস/০৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :