চাঁদপুরে পৃথক অভিযানে ৫৮ মণ জাটকা জব্দ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২৩, ১৮:০৭

চাঁদপুরের পদ্মা-মেঘনার অভয়াশ্রম এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করে ধরা ২ হাজার ৩৩৫ কেজি (৫৮ মণ) জাটকা কোস্টগার্ড ও নৌ পুলিশ পৃথক অভিযান চালিয়ে জব্দ করেছে।

রবিবার দুপুরে চাঁদপুর নৌ পুলিশ ও কোস্টগার্ড চাঁদপুর স্টেশন থেকে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

কোস্ট গার্ড ঢাকা জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান, গোপন সংবাদেরভিত্তিতে ভোর ৬টার দিকে কোস্ট গার্ড চাঁদপুরের মতলব উত্তর উপজেরার বাহেরচর সংলগ্ন মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি ফাইটার বোট তল্লাশি করে আনুমানিক ১ হাজার ৩৩৫ কেজি জাটকা জব্দ করা হয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে জব্দ জাটকার প্রকৃত মালিক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, পরবর্তীতে মতলব উত্তর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মামুনুর রশীদের উপস্থিতিতে জব্দ জাটকা স্থানীয় মাদ্রাসা, এতিমখানা ও অসহায় দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার সফরমালি মেঘনার চর হতে মালিকবিহীন নেটের বস্তায় ভর্তি পরিত্যাক্ত অবস্থায় ১ হাজার ৩৩৫ কেজি জাটকা জব্দ করা হয়। পরবর্তীতে চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলামের উপস্থিতিতে জব্দ জাটকা মাছ স্থানীয় এতিমখানা ও গরিব দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :