নতুন বিজ্ঞাপন আনলো ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২৩, ১৯:২৩

ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের নতুন একটি অনলাইন ভিডিও কমার্শিয়ালের (ওভিসি) জন্য একটি বিজ্ঞাপন নিয়ে সামনে এলেন পরিচালক ও অভিনেতা জিয়াউল হক পলাশ।

গত বুধবার ‘ওভিসি’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা নাঈম, পরিচালক জিয়াউল হক পলাশ, অমিতাভ ভট্টাচার্য্য, হেড অব বিজনেস, ও ল্যাবএইড গ্রুপের অন্যান্য কলাকুশলীরা।

ওভিসিটি সোশ্যাল মিডিয়ায় পাবলিশ হওয়ার পর পরবর্তীতে অন্যান্য প্লাটফর্মেও প্রচারিত হবে বলে জানান কর্মকর্তারা।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম বলেন, বাংলাদেশে ক্যান্সার চিকিৎসা নিয়ে মানুষের মনে যে ভয় কাজ করে, তা দূর করতে সকল ধরনের ক্যান্সার রোগের অত্যাধুনিক চিকিৎসাসেবা ও স্বনামধন্য চিকিৎসকদের সমন্বয়ে গড়ে উঠেছে ১৮০ বেডের মাল্টি ডিসিপ্লিনারি ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার।

তিনি আরও বলেন, বর্তমান যুগে যোগাযোগের সবচেয়ে বড় মাধ্যম হলো ভিজ্যুয়াল কনটেন্ট। আর আমাদের নতুন বিজ্ঞাপনচিত্রের কলাকূশলীরা কঠিন বাস্তবতার বিষয়গুলো সহজভাবে ফুটিয়ে তুলেছেন। আশা করি, এটি মানুষের হৃদয় ছুঁয়ে যাবে।

পরিচালক জিয়াউল হক পলাশ বলেন, বিজ্ঞাপনচিত্র মানেই বানিজ্যিক প্রতিষ্ঠানের প্রচারের গল্প, এমনটা নয়। ল্যাবএইড ক্যান্সার হাসপাতালেরএই কাজ করতে গিয়ে আমাদের নতুন এক অভিজ্ঞতা হয়েছে। এখানে আমি ধন্যবাদ দিবো কর্তপক্ষকে কাজের স্বাধীনতা দেয়ার জন্য।

তিনি আরও জানান, এই ওভিসিটি করার মাধ্যমে একটা আবেগের জায়গা তৈরী হয়েছে ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের জন্য।

বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, ক্যান্সার আক্রান্ত মেয়ের চিকিৎসায় একজন বাবার আবেগীয় চরিত্রটি চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন জনপ্রিয় টিভি অভিনেতা নাঈম। দুরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত প্রিয়জনকে হাসপাতালে রেখে অস্থির সময় পার করেন পরিবারের অন্যান্য সদস্যরা। এমন ক্রান্তিকালে ল্যাবএইড ক্যান্সার হাসপাতালের দেশবরেণ্য চিকিৎসক ও সেবার আন্তরিকতায় ক্যান্সারকে জয় করে বাড়ি ফিরে যাওয়ার আবেগঘন মুহূর্তটি ফুটে উঠে ওভিসির শেষপর্যায়ে।

রাজধানী ঢাকার গ্রিন রোডে অবস্থিত ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে একই ছাতার নিচে মিলছে বিশেষজ্ঞ চিকিৎসক, আধুনিক প্রযুক্তি ও সুযোগ সুবিধা সহ ক্যান্সার ও সকল ধরনের বিশ্বমানের চিকিৎসাসেবা যেখানে বাংলাদেশে সর্বপ্রথম রোবোটিক ওটিসহ যেকোনো ধরনের সার্জারি ও ভর্তি রোগীর সেবা দেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

স্বাস্থ্য এর সর্বশেষ

কেন বিপজ্জনক হয়ে উঠেছিল অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ

করোনায় ধূমপায়ীদের মৃত্যু হার ৩ গুণ বেশি: গবেষণা

বিদায়ী উপাচার্যের অনিয়ম-দুর্নীতির প্রশ্নে যা বললেন ডা. দীন মোহাম্মদ

বিএসএমএমইউতে নতুন উপাচার্যকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি  

অ্যানেস্থেসিয়ায় হ্যালোথেন ব্যবহার বন্ধ করতে বললো স্বাস্থ্য সেবা বিভাগ, কেন এ নির্দেশ?

হার্ট অ্যাটাক ও স্ট্রোকের ঝুঁকি কমায় বাদাম!

স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

বিশ্ব যক্ষ্মা দিবসে জানুন সংক্রামক এ রোগের লক্ষণ ও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত

মৃগী রোগ সম্পর্কে কতটা জানেন? এর লক্ষণ আর চিকিৎসাই বা কী?

এক যুগ আগেই জানা যাবে আপনি মূত্রাশয়ের ক্যানসারে আক্রান্ত কি না

এই বিভাগের সব খবর

শিরোনাম :