মাগুরায় সুড়ঙ্গ করে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০২৩, ১১:১৩

মাগুরায় শহরের সোনা পট্টিতে বৈদ্যনাথ জুয়েলারিতে সুড়ঙ্গ করে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দোকানের মালিক বিমল বিশ্বাস বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। শুক্রবার সাপ্তাহিব ছুটির দিন। রাতে খরব পেয়ে দোকান খোলার পর দেখতে পান পার্শ্ববর্তী বিনোদপুর জুয়েলার্সের কোল ঘেঁষে প্রায় ৫-৬ ফুট সুড়ঙ্গ করে কংক্রিটের মেঝে ভেঙে দোকানে প্রবেশ করেছে চোর।

শুক্রবার শহরের সোনা পট্টি বন্ধ থাকায় পরও রাত ৯টার দিকে বিনোদপুর জুয়েলাীরর মালিক তাপস দত্ত বিল্টু দোকানে আসেন। তিনি দোকান খোলার পর দেখতে পান তার দোকানের ভেতর থেকে বৈদ্য জুয়েলারির দিকে সুড়ঙ্গ কর হয়েছে। ঘটনা জানা জানি হলে পুলিশ এসে তদন্ত শুরু করে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জব্বারুল ইসলাম জানান, দোকানের ভেতরে ও বাহির থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় শুক্রবার সকাল ৬টার দিকে মুখে কাপড় বাঁধা একজন ব্যক্তি দোকানের ভেতরে সেলফে থাকা কিছু চোনা চুরি করছে। এ ব্যক্তি সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে কিছু সোনা নিয়ে পালিয়ে যায়। এছাড়া বাইরের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শুক্রবার ৭ সকাল টার দিকে পার্শ্ববর্তী বিনোদপুর জুয়েলাীরর তালা খোলার চেষ্টা করছে। এ সময় অপরিচিত এক ব্যক্তির সাথে কথা হলে দুজন ব্যক্তি দ্রুত ঘটনা স্থল থেকে মোটরসাইকেলে পালিয়ে যায়।

বৃহস্পতিবার রাতের কোনো এক সময় পার্শ্ববর্তী বিনোদপুর জুয়েলারির ভেতর থেকে সুড়ঙ্গ করে বৈদ্য জুয়েলারিতে প্রবেশ করেছে চোর। তবে কী পরিমাণ সোনা চুরি হয়েছে তা এখনও নিরুপণ করা যায়নি। এ বিষয়ে তদন্ত শেষে জানানো হবে। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছুই জানানো হয়নি।

তবে, বৈদ্য জুয়েলারির মালিক বিমল কুমার বিশ্বাস জানান, ক্ষতির পরিমাণ নিরুপণ করতে সময় প্রয়োজন। তবে প্রাথমিক ধারণা ৫০ ভরি সোনা ও নগদ টাকা চুরি হয়েছে। যা ৫০ লাখ টাকার বেশি। উল্লেখ্য জেলার বড় ব্যবসায়ী হিসেনে বৈদ্য জুয়েলারির সর্বাধিক পরিচিত।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :