রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৩, ১২:৩৯

রাজধানীর কদমতলী ও শ্যামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী ও একজন ভ্যান চালক নিহত হয়েছেন।

শনিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী কুরবান হোসেন (৩০) ও ভ্যানচালক মো. শাহাবুদ্দিন (৩০) বছরে এক যুবক।

জানা গেছে, শনিবার রাত সাড়ে বারোটার দিকে শ্যামপুরের ফরিদাবাদ এলাকায় ট্রাকচাপায় নিহত হন মোটরসাইকেল আরোহী কুরবান হোসেন। অন্যদিকে রাত ১১টার দিকে ভ্যান চালক মো. শাহাবুদ্দিন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান জানান, মোটরসাইকেলে তিনজন ছিলেন। ফরিদাবাদ স্কুলের পাশে ট্রাকের ধাক্কায় তারা পড়ে যান। পরে মোটরসাইকেলের পেছনে থাকা কুরবানের মাথার উপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

অপর দুইজন সামান্য আহত হয়েছেন বলে জানান এসআই) মো. নুরুজ্জামান। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় ট্রাকটিকে জব্দ ও চালক রাকিবুল ইসলামকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত ভ্যান চালকের বোনজামাই মো. আনিসুর রহমান জানান, শাহাবুদ্দিন একটি কোম্পানির মালামাল ভ্যানে করে বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন। গত শনিবার রাত ১১টার দিকে ভ্যান চালিয়ে বাসায় ফেরার পথে কদমতলী ধলেশ্বর ঘাট এলাকায় একটি দ্রুতগামী ট্রাক ভ্যানে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন শাহাবুদ্দিন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মো. কুরবান হোসেন (৩০) শরিয়তপুরের নড়িয়া উপজেলার কোলকাঠি গ্রামের আব্দুল হক ব্যাপারীর ছেলে। শ্যাপুরের ফরিদাবাদ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। কুরবানের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহত শাহাবুদ্দিন নোয়াখালীর সেনবাগ উপজেলার সরদার পাড়া গ্রামের মো. মোখলেসুর রহমানের চেলে। কর্মসূত্রে রাজধানীর জুরাইনের বউবাজার এলাকায় বসবাস করতেন তিনি।

(ঢাকাটাইমস/১৯মার্চ/পিআর/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :