নোবিপ্রবিতে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫, পুলিশ মোতায়েন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০২৩, ১২:৩৩ | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১২:১২

‘সিনিয়র-জুনিয়র’ বিরোধের জেরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দফায় দফায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত থেমে থেমে মোহাইমিনুল ইসলাম নুহাশ ও নজরুল ইসলাম নাঈম গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালীন উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরকে ধাওয়া করে এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় মারামারিতে লিপ্ত হয় দুই গ্রুপের সদস্যরা। এতে অন্তত ১৫ জন আহত হয়। রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সুধারাম মডেল থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম বিভাগের শিক্ষার্থী তামিরুল ইবনে হাফিজ (২৪), একই বিভাগের ফয়সাল (২১) ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী রিমন (২১) সহ ১৫ জন। এ বিষয়ে মোহাইমিনুল ইসলাম নুহাশ ও নজরুল ইসলাম নাঈম এর মোবাইল নম্বরে ফোন দিলেও তাদেরকে পাওয়া যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, উভয় পক্ষকে নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন আলোচনায় বসবে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, রাতে দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ক্যাম্পাসে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :