যারা অভিযোগ এনেছিল তারা পালিয়েছেন: শাকিব খান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১৯:৪৭

চিত্রনায়ক শাকিব খান বলেছেন, যারা আমার বিরুদ্ধে অসত্য ও ভিত্তিহীন অভিযোগ নিয়ে এসেছিল, তারা পালিয়েছেন।

তিনি বলেন, শুধু রিল কিংবা পর্দায় নয়, রিয়েল লাইফেও যারা সত্যের পক্ষে থেকে লড়াই করেন, প্রতিবাদ করেন-তাদেরই জয় হয়। আজকেও আমাদের জয় হলো।

প্রযোজক রহমত উল্লাহর নামে মামলা পরবর্তী সংবাদ সম্মেলনে এমনটাই বললেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে নায়কের গুলশানের বাসায় এক সংবাদ সম্মেলনে সাম্প্রতিক ইস্যু নিয়ে কথা বলেন।

এ সময় তার বিরুদ্ধে প্রযোজক রহমত উল্লাহর অভিযোগগুলোকে মিথ্যা ও বানোয়াট বলে উল্লেখ করেন ওই সুপারস্টার।

ডিবি অফিস ও আদালতে যাওয়ার বিষয় উল্লেখ করে সংবাদ সম্মেলনে শাকিব বলেন, আমার বিরুদ্ধে যে অসত্য অভিযোগগুলো আনা হয়েছে, সেগুলো নিয়ে ডিবি অফিসে গিয়েছি। সেখানে ডিবি প্রধান হারুন সাহেবের সঙ্গে কথা বলেছি। আজকে আদালতে গিয়েছিলাম। তারা আমার মামলাটিকে গুরুত্বের সঙ্গে দেখছেন। তারা আশ্বাস দিয়েছেন, উদ্দেশ্যপ্রণোদিত এ ঘটনার পেছনে আর কারা কারা আছেন, ইনভেস্টিগেশনে সব বেরিয়ে আসবে।

সুপারস্টার আরও বলেন, অভিনেতার বাইরে আমিও একজন মানুষ, আমারও পরিবার আছে। সন্তান আছে। আত্মীয়-স্বজন আছে। তাদের কাছে মাথা উঁচু করে এখন বলতে পারছি। কিন্তু শুরুতে যখন অভিযোগগুলো আনা হয়, আমি বার বার বলছিলাম, এটা একটা ট্র‌্যাপ ছিল। যা অস্ট্রেলিয়াতেই শেষ হয়ে গেছে। কিন্তু নানা ধরনের বিভ্রান্তিমূলক সংবাদের কারণে আমার পরিবারও দুশ্চিন্তায় ছিল। তাদের মুখ দেখাতে কষ্ট হয়েছে। অন্যায়টা আমি করিনি, অন্যায়টা আমার সঙ্গে হয়েছে।

শাকিব বলেন, এই হেসেল, এটা সহ্য করার ক্ষমতা কারও থাকে না। কিন্তু আমার মনে হয়েছে, রিল লাইফে আমি যেমন প্রতিবাদী, অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ করি-রিয়েল লাইফেও আর মুখ বুজে সহ্য করবো না। এজন্যই সেদিন বলেছি, বোবা সেজে থাকার আর সময় নেই। মন সাঁয় দেয় না, তিন চারদিন ধরে কারও ঘুম নাই; তবুও ভিড় ঠেলে আজ আদালতে হাজির হয়েছি।

দেশের শিল্পী কলাকুশলীদের উদ্দেশে শাকিব বলেন, শিল্পীদের বিরুদ্ধে প্রায় সময় দেখি এসব অন্যায় অভিযোগ। আমি তাদের একটা বার্তা দিতে চাই, এসব আর সহ্য করো না। একটু হেসেল হলেও তা সহ্য করে প্রতিবাদ করো। দেশে আইন আছে, প্রশাসন আছে- বিচারটা পাবে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এলএম/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :