হরিরামপুরে অবৈধ ও নকল প্রসাধনী বিক্রি, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২৩, ১৬:৫৮

অবৈধ ও নকল প্রসাধনী বিক্রি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করার অভিযোগে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে তিনটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল।

অভিযানে অবৈধ ও নকল প্রসাধনী বিক্রির দায়ে সামিয়া কসমেটিকসকে ২০ হাজার টাকা, ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করার অপরাধে অমিত ফার্মেসিকে চার হাজার ও মহব্বত মেডিকেল হলকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

আসাদুজ্জামান রুমেল জানান, ‘আজ সকাল থেকে দুপুর পর্যন্ত হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে অভিযান চালানো হয়। অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।’

অভিযান শেষে ঝিটকা বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় রমজান মাসে অবৈধ মজুদ রোধ, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার ও মূল্য স্বাভাবিক রাখতে নির্দেশনা প্রদান করা হয়। মানিকগঞ্জ ক্যাবের সাধারণ সম্পাদক, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ৩৬ আনসার ব্যাটালিয়ন অভিযানে সহযোগিতা করেন।

(ঢাকাটাইমস/৬ এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :