মানিকগঞ্জে শিক্ষককে কুপিয়ে হত্যার চেষ্টা, মূল আসামি গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৩, ১৮:০৩

মানিকগঞ্জে খাবাশপুর লাবণ্য প্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে বিদ্যালয়ের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে র‌্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি-৩ কার‌্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন।

এর আগে রবিবার রাতে ঢাকা মহানগরীর বাড্ডা থানা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাবের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার রাজু মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম শানবান্ধা গ্রামের মো. শহিদুল্লাহর ছেলে।

সংবাদ সম্মেলনে আরিফ হোসেন জানান, ২০২২ সালে ৯ম শ্রেণিতে পড়া অবস্থায় রাজু পরীক্ষায় অসুদপায় অবলম্বনসহ বখাটেপনার অভিযোগে বিদ্যালয় থেকে বহিষ্কৃত হয়। এরই জেরে রবিবার দুপুর ১২টার দিকে বালিরটেক এলাকায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে মাথায় ধারালো দা দিয়ে কুপ দিয়ে পালিয়ে যায়। রাজু প্রধান শিক্ষককের মৃত্যু নিশ্চিত ভেবে দৌড়ে পালিয়ে লেবুবাড়ী থেকে অটোরিকশায় করে বেতিলা স্ট্যান্ডে এসে বাসে উঠে ঢাকায় পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই শিক্ষককে উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রাজুকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :