গাইবান্ধা জেলা কার ও মাইক্রোবাস সমিতির আহ্বায়ক কমিটি গঠন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৩, ১৩:১৩
আহ্বায়ক জাভেদ হোসেন ও সদস্য সচিব রবিন সেন।

গাইবান্ধা জেলা কার ও মাইক্রোবাস সমিতির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। জাভেদ হোসেনকে আহ্বায়ক ও রবিন সেনকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ৯ জন যুগ্ম আহ্বায়ক রয়েছেন।

সোমবার রাতে গাইবান্ধা জেলা কার ও মাইক্রোবাস সমিতির উপদেষ্টা জাভেদ হোসেন,দপ্তর সম্পাদক জাকির-বিন নুর ও সড়ক সম্পাদক মো. আরিফুর ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ব্যর্থতার দায় নিয়ে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদত্যাগ করেন। তারপর এই আহ্বায়ক কমিটি গঠন করা হলো।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নবগঠিত কমিটির আহ্বায়ক জাভেদ হোসেন, সদস্য সচিব হিসেবে রবিন সেন ও ৯ জন যুগ্ম আহ্বায়কসহ ১২ জন সদস্য নিয়ে সর্বমোট ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এই আহ্বায়ক কমিটি তিন (তিন) মাসের মধ্যে সম্মেলন, কাউন্সিল কিংবা সিলেকশন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

কমিটির বাকি সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক হিসেবে অ্যাডভোকেট জিএম মুরাদ হাসান, মো. মাহমুদুল ইসলাম মানিক, মো. জাকির-বিন-নূর, মো. আরিফুল ইসলাম, শান্তনু চক্রবর্তী (হাদু), মো. জিল্লুর রহমান পলাশ, মো. মানিক সরকার, শাহরিয়ার সাজ্জাদ সেতু, জিয়াউর রহমান জিয়া। সদস্য হিসেবে মো. শোহেব চৌধুরী, শাহাদাত হোসেন, রিজভান রাফিউল হক, সাখাওয়াত হোসেন , আনোয়ারুল ইসলাম রানা, মো. স্বাধীন মিয়া, ঈদি, সুবীর কুমার গুণ, পিয়াস কুমার গুন, আলমগীর হোসেন, মোস্তাফিজুর রহমান জুয়েল ও মো. টিটু মিয়া।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :