ঝিনাইদহে ৮১ বোতল ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০২৩, ২২:০৮

ঝিনাইদহে দুই মাদক কারবারিকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। বুধবার দুপুর ১টার দিকে তাদের ঝিনাইদহ বাসটার্মিনাল থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মুন্সিগঞ্জ জেলার দয়হাটা এলাকার আবুল কাশেমের ছেলে কুজনানাইট কিবরিয়া ওরফে সনেট (৩০) এবং একই জেলার শ্রীনগর থানার হরপাড়া গ্রামের হামিদ শেখের ছেলে শিহাব হোসেন (৩০)।

র‍্যাব-৬, সিপিসি- ২, ঝিনাইদহ র‍্যাব ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হুসাইন জানান, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কিছু ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে দলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামিদের কাছে থাকা অবৈধ মাদকদ্রব্য, ৮১ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইল, ৪টি সিমকার্ড এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিদের ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :