কার্টনে চিরকুটসহ নবজাতকের মরদেহ রেখে গেল কে?

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ মে ২০২৩, ১৮:৩৭ | প্রকাশিত : ০৯ মে ২০২৩, ১৬:৪৬

‘দয়া করে আপনারা কেউ দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম। বাচ্চাটা ১২ ঘণ্টা বেঁচে ছিল।’ একটি কার্টনের ভেতরে চিরকুটে লেখা ছিল এমনটিই। কার্টনের ভেতরে নবজাতকের মরদেহটিও ছিল। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।

মঙ্গলবার সকালে উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ড এলাকার পশ্চিম পাড়া কবরস্থান জামে মসজিদের পাশ থেকে রাইসকুকারের কার্টনে রাখা নবজাতকের মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় মসজিদের ইমাম গোলাম মোস্তফা জানান, ফজরের নামাজ ও সকালে মক্তব শেষে বাড়িতে ধানের কাজ করছিলাম। সে সময় খবর আসে মসজিদের দরজার পাশে একটি রাইসকুকারের কার্টন রাখা। এটি দেখে কেউ কেউ ধারণা করছিল কার্টনে অন্যকিছু থাকতে পারে। তাই ভয়ে কেউ কার্টনটি খুলতে সাহস পাচ্ছিল না। এরপর ঘটনাস্থল মসজিদে এসে দেখি সামনের দরজার পাশে কার্টন। পরে মসজিদ কমিটির লোকজনদের সঙ্গে নিয়ে কার্টনটি খুলে দেখি ফুটফুটে এক মৃত নবজতাক। সঙ্গে কাগজে লেখা একটি চিরকুর রয়েছে। বিষয়টি জানাজানি হলে নবজাতকটি দেখতে ভিড় করে। তারপর পুলিশকে খবর দিলে নবজাতকটি উদ্ধার করেন।

এ ব্যাপারে ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কার্টনসহ নবজাতকটির মরদেহ উদ্ধার ও সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়। মৃত নবজাতকটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৯মে/এসএ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :