চাঁদপুরে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২৩, ২০:৪৩

চাঁদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে মোহাম্মদ আনিস অনিম (১৯) ও সাব্বির হোসেন (১৮) নামে দুই যুবক নিহত হয়েছেন।

শুক্রবার বিকালে চাঁদপুর-রায়পুর সড়কের সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির চাঁদপুর শহরের চৌধুরীপাড়া এলাকার বাসিন্দা আব্দুল খালেক প্রধানীয়ার ছেলে ও অনিম আদর্শ মুসলিম পাড়া এলাকার বাসিন্দা ফজলুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, বিকালে কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেলে বের হয় অনিম ও সাব্বির। ঘটনাস্থলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই অনিম ও সাব্বির নিহত হয়। পরে স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মিজানুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন আছে।

চাঁদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে আমরা জানতে পেরেছি। হাসপাতালে গিয়ে দুই যুবকের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। মরদেহ হাসপাতালের মর্গে আছে। আইনগত ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/১২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :