ঢাকা টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নৌপরিবহন প্রতিমন্ত্রীর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২১ মে ২০২৩, ১৪:৫৩ | প্রকাশিত : ১৬ মে ২০২৩, ১৯:১৬

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকমের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় ঢাকা টাইমসের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ঢাকা টাইমস ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পণ করেছে। এই প্রতিষ্ঠাবর্ষিকীতে ঢাকা টাইমসের সকল সাংবাদিক এবং এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সবসময় বস্তুনিষ্ঠতা বজার রাখতে চেষ্টা করে এই নিউজ পোর্টালটি। এজন্য পাঠকের কাছে অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। দেশের গণতন্ত্র, প্রগতিশীলতার পক্ষে কথা বলা ছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার সংগ্রামকে সমুন্নত রেখে ঢাকা টাইমস সংবাদ পরিবেশন করে যাচ্ছে। সেই সঙ্গে দ্রুত ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এটি দেশের মানুষের খবরের চাহিদা মেটাচ্ছে।

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন এবং সুশাসন প্রতিষ্ঠায় ঢাকা টাইমসের সহযোগিতা সব সময়ের জন্য প্রত্যাশিত। আমি তাদের সাফল্য কামনা করি।

ঢাকা টাইমসের উত্তরোত্তর সাফল্য কামনা করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, শুভক্ষণে প্রতিষ্ঠানটির সম্পাদকসহ সব পর্যায়ের সংবাদকর্মী এবং সংশ্লিষ্ট সবাইকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। ঢাকা টাইমসের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

২০১৩ সালের ১৪ মে সিনিয়র সাংবাদিক আরিফুর রহমান দোলনের হাত ধরে যাত্রা করে দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম। হাতে গোনা কয়েকজন কর্মী নিয়ে ভার্চুয়াল মাধ্যমে যাত্রা করা ঢাকা টাইমসের পরিবার এখন বেশ বড়। এর সঙ্গে একে একে যুক্ত হয়েছে আরও দুটি গণমাধ্যম- ‘সাপ্তাহিক এই সময়’ ও ‘দৈনিক ঢাকা টাইমস’।

ঢাকা টাইমস প্রকাশনার আগে সম্পাদক আরিফুর রহমান দেশের সর্বাধিক জনপ্রিয় দৈনিক প্রথম আলোতে বিশেষ প্রতিনিধি, বাংলাদেশ প্রতিদিনে উপসম্পাদক, আমাদের সময়ে উপসম্পাদক ও নির্বাহী সম্পাদক এবং বাংলাভিশনে বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

ঢাকাটাইমস/১৬মে/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

এই বিভাগের সব খবর

শিরোনাম :