বিএনপির পদযাত্রার মধ্য দিয়ে সরকারের পতনযাত্রা শুরু: যুবদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২৩, ২০:২২

বিএনপির পদযাত্রা কর্মসূচির মধ্যে দিয়ে সরকারের পতন যাত্রা শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু। বলেন, ‘এই আন্দোলন সংগ্রামে যেকোন ত্যাগ স্বীকার করতে যুবদলের প্রত্যকটি নেতাকর্মী প্রস্তুত আছে। জাতীয়তাবাদী যুবদলের প্রত্যেকটি নেতাকর্মী রাজপথে ফয়সালা করে ঘরে ফিরবে।‘

বুধবার (১৭ মে) বিকালে ঢাকা মহানগর দক্ষিন বিএনপির পদযাত্রা কর্মসূচিপূর্ব সমাবেশের বক্তব্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রতি এসব হুঁশিয়ারি দেন যুবদল সভাপতি।

যুবদলের এই শীর্ষনেতা বলেন, আমরা সরকার পতন ঘটিয়েই গ্রেপ্তারকৃত আমাদের সব নেতাকর্মীকে মুক্ত করব ইনশাআল্লাহ। তিনি বলেন, একদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, গ্যাস পানি বিদ্যুতের দামবৃদ্ধি, অন্যদিকে বেকারত্বের অভিশাপে মানুষের জীবন আর চলছেই না। গরীব দুস্থ মানুষের পাশাপাশি নিম্নবিত্ত ও মধ্যবিত্তের অবস্থা চরম সংকটে রয়েছে। এ অবস্থায় দেশের মানুষকে বাঁচাতে হলে যত দ্রুত সম্ভব এ সরকারকে বিদায় করতে হবে।

অচিরেই এ সরকারের পতন রাজপথেই ঘটাতে হবে উল্লেখ করে যুবদল সভাপতি বলেন, জনগণ জেগে ওঠেছে। জোর করে আর ক্ষমতায় থাকা যাবে না। ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত করতে আবারও আন্দোলন হবে। তারেক রহমানের নেতৃত্বে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে মানুষের অধিকার ফিরিয়ে আনা হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় ও আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপি নেতা নবীউল্লাহ নবী, যুবদলেন সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, জাকির সিদ্দীকি, যুগ্ম সাধারন সম্পাদক এড. আজিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭মে/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

দেশের জনগণ আজ ভয়াবহ পরিস্থিতি অতিক্রম করছে: রিজভী

উপজেলা নির্বাচন ঘিরে বিএনপি-আ.লীগে অস্বস্তি, মাঠপর্যায়ে কেন উপেক্ষিত দলীয় সিদ্ধান্ত

প্রয়াত নেতা পিন্টুর কবর জিয়ারতে বিএনপি নেতারা

ট্রেনভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার চেয়ে কমলাপুরে সিপিবির বিক্ষোভ

জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন: ফারুক

দেশের জনগণ আওয়ামী লীগকে মীরজাফর হিসেবে চিনবে: রিজভী

শাসকগোষ্ঠীর রক্তচক্ষুর কাছে গণমাধ্যম বারবার আত্মসমর্পন করেছে: বাংলাদেশ ন্যাপ

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শনিবার

কে এই মামুনুল হক? যেভাবে পান ব্যাপক পরিচিতি

হেফাজতের সাবেক নেতা মামুনুল হক কারামুক্ত

এই বিভাগের সব খবর

শিরোনাম :