নোয়াখালীতে চালকের গলায় ছুরি চালিয়ে অটোরিকশা ছিনতাই

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২৩, ১৫:০৮

নোয়াখালীর সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নে অটোরিকশাচালক বাবুল ইসলামের গলায় ছুরি চালিয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ অপরাধী বা ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করতে পারেনি।

সোমবার দিবাগত রাত ২টার দিকে ইসলামিয়া সড়কের বলির দোকান মোড়ে এ ঘটনা ঘটে।

আহত বাবুল ইসলাম দিনাজপুর জেলার খানসামা উপজেলার বাসুনি গ্রামের আবদুর রহমানের ছেলে। তিনি গত তিন বছর যাবত জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকায় বসবাস করছেন এবং একই এলাকার নূর নবী চেয়ারম্যান বাড়ির আনোয়ার হোসেনের গ্যারেজ থেকে ভাড়া অটোরিকশা চালাতেন।

রাতে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন। মঙ্গলবার দুপুরে তার অস্ত্রোপাচার করা হয়।

গ্যারেজের পরিচালক আনোয়ার হোসেন জানান, সোমবার রাত আনুমানিক ২টায় মাইজদী বড় মসজিদ মোড় এলাকা থেকে বলির দোকানে যাওয়ার কথা বলে এক যুবক (যাত্রী) বাবুলের রিকশায় উঠেন। বলির দোকান এলাকায় পৌঁছালে ওই যুবক রিকশাচালক বাবুলকে পেছন থেকে গলায় ধারালো ছোরা দিয়ে আঘাত করে রিকশাটি ছিনিয়ে নেয়। ছোরার আঘাতে বাবুলের গলার চামড়ায় কেটে যায় এবং সেখানে অচেতন অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি শোনার পর আমরা তার পরিবারকে খবর দিয়েছি এবং বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। আমরা মৌখিকভাবে সুধারাম থানা পুলিশকে বিষয়টি জানিয়েছি।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, বিষয়টি আমরা শুনেছি। হাসপাতালে এবং ঘটনাস্থলে পুলিশের মোবাইল টিম পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :