সবাই ঐক্যবদ্ধ হয়ে বিএনপির অপপ্রচার রুখে দিতে হবে: পলক

নাটোর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৩, ২২:৪১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিএনপির সব অপপ্রচার রুখে দিতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, অনৈক্য, বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির সব অপপ্রচার রুখে দিতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কখনো নির্বাচনে পরাজিত করা যায় না।

শুক্রবার নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি গোলাম ফারুক এ সম্মেলনে সভাপতিত্ব করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত ১৪ বছরে দেশে উন্নয়ন ও সুশাসন উপহার দিয়েছেন উল্লেখ করে পলক বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও সুশাসনের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন। বছরের প্রথমদিনে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ৪০ কোটি বই পৌঁছে দিয়ে যাচ্ছেন। গ্রামীণ জনপদে কোন রাস্তা আর কাঁচা নেই। স্বাস্থ্য, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর অভূতপূর্ব অবকাঠামো উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে প্রযুক্তি নির্ভর আধুনিক শিক্ষার বিস্তার ঘটানো হয়েছে।

১০ হাজার কোটি টাকা ব্যয়ে দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে উল্লেখ করে পলক বলেন, অসহায় পরিবারে বিধবা ভাতা, কিংবা বয়স্ক ভাতা, কিংবা মাতৃত্ব ভাতা পৌঁছে দেওয়া হচ্ছে। উন্নয়নের এই বার্তা জনসাধারণের ঘরে ঘরে পৌঁছে দিতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। একই সাথে বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও উন্নয়ন বিমুখ কার্যক্রমও জনগণকে জানাতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল, একই চেষ্টা ২১ বার করা হয়েছিল। এখনো এই ষড়যন্ত্র অব্যাহত আছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের এই ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে। সন্ত্রাস, দুর্নীতি আর অহংকারে বিএনপির পতন হয়েছিল বলেও তিনি সকলকে স্মরণ করিয়ে দেন।

পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র বাংলাদেশকে মধ্যম আয়ের প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন। প্রধানমন্ত্রীর সৎ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে উন্নয়ন ও সুশাসনের পথ পরিক্রমায় এই দেশ অচিরেই স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। এই লক্ষ্য অর্জনে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সহযোগিতা দিয়ে যেতে হবে।

(ঢাকাটাইমস/২৬মে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :