অধরা এবার নামকরা লেখকের বউ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ১৭:০৪

ঢালিউডের বর্তমান সময়ের প্রতিভাবান চিত্রনায়িকা অধরা খান। অভিষেক সিনেমা ‘নায়ক’ থেকে শুরু করে যেকটি সিনেমায় তিনি অভিনয় করেছেন, সবখানেই তাকে বৈচিত্রময় চরিত্রে দেখা গেছে। আগামী ২ জুন মুক্তি পাচ্ছে অধরার ‘সুলতানপুর’। সেখানেও একটি অন্যরকম চরিত্রেই ধরা দেবেন এই নায়িকা।

তারই ধারাবাহিকতায় এবার অধরা নামকরা এক লেখকের বউ। হ্যা, নতুন সিনেমা ‘রাইটার’-এ এমনই একটি চরিত্রে দেখা যাবে ‘নায়ক’-এর অন্তুকে। এই সিনেমায় অধরার স্বামী অর্থাৎ, লেখক চরিত্রে অভিনয় করছেন সময়ের আরেক আলোচিত অভিনেতা আদর আজাদ।

সম্প্রতি রাজধানীর অদূরে ধামরাইয়ের ফিল্ম ভ্যালিতে ‘রাইটার’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন অপূর্ব রানা। একজন লেখকের নিজস্ব দুই জগত সমান্তরালভাবে উঠে আসবে এই গল্পে। লেখালেখির জনপ্রিয়তা, তাড়না ও লেখকের ব্যক্তি জীবন নিবিড়ভাবে উঠে আসবে রুপালি পর্দায়।

‘রাইটার’-এ নিজের চরিত্র সম্পর্কে অধরা বলেন, ‘সিনেমায় আমার চরিত্রের নাম সিসিলি। আদর একজন লেখক, আমি আছি তার স্ত্রীর চরিত্রে। একজন লেখকের বাইরের সত্তার বাইরের যে নিভৃত ব্যক্তিজীবন রয়েছে, সেই ব্যক্তিজীবনের অসংখ্য দরজা রয়েছে, রয়েছে সুখ-দুঃখ, ব্যথা বেদনা। সে সবই উঠে আসবে সিনেমায়। আর ব্যক্তিজীবনের অন্যতম সঙ্গী তার স্ত্রী। স্বাভাবিকভাবে এসব সমীকরণ বিশ্লেষিত হবে।’

এই সিনেমার মাধ্যমে প্রথম জুটি বাঁধলেন অধরা খান এবং আদর আজাদ। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন শিরিন শিলা, ডেভিড আজাদ, তনিমা, জয়রাজ ও শিবা শানুসহ অনেকে।

এদিকে, মুক্তির অপেক্ষায় থাকা অধরার ‘সুলতানপুর’ সিনেমাটি পরিচালনা করেছেন সৈকত নাসির। এখানে বিভিন্ন চরিত্রে আরও আছেন সাঞ্জু জন, রাশেদ মামুন অপু ও আশিষ খন্দকারসহ অনেকে। ২ জুন মুক্তিকে সামনে রেখে ইতোমধ্যে প্রকাশ হয়েছে সিনেমার দুটি গান। সেখান প্রশংসিত হয়েছে অধরা উপস্থিতি।

(ঢাকাটাইমস/২৯মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :