কথা রাখেননি চিত্রনায়িকা পপি! নাকি নিপুণই বানিয়ে বলেছিলেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২৩, ১১:১৪

দেশে করোনাভাইরাস হানা দেয়ার শুরু থেকেই লাপাত্তা জনপ্রিয় চিত্রনায়িকা পপি। তিনি কোথায় আছেন, কেমন আছেন, কী করছেন- সে খবর জানে না কেউই। গত বছরের গোড়ার দিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে কয়েক মিনিটের জন্য দেখা মিলেছিল পপির। তবে সরাসরি নয়, সামাজিক মাধ্যমে।

ওই সময় ফেসবুক লাইভে এসে পপি বোমা ফাটান শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। করেছিলেন ভয়ানক অভিযোগ। এরপর আর সামাজিক মাধ্যমেও তার দেখা মেলেনি। তিনি কি আর প্রকাশ্যে আসবেনই না? লোকচক্ষুর অন্তরালেই কি থেকে যাবেন বাকি জীবন?

শিল্পী সমিতির নির্বাচনের পর এই মে মাসেই আরেক চিত্রনায়িকা নিপুণ আক্তার অবশ্য জানিয়েছিলেন, একটি শর্ত সাপেক্ষে প্রকাশ্যে আসবেন পপি। সেটি হলো, আদালতের রায়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ যেদিন নিপুণের জন্য চূড়ান্ত হবে, সেদিনই নাকি প্রকাশ্যে আসবেন পপি।

আলোচিত এই নায়িকার বরাত দিয়ে নিপুণ গণমাধ্যমের কাছে এসব কথা বলেছিলেন। সে সময় শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে একটি মামলা উচ্চ আদালতে চলমান ছিল। সেই মামলায় শেষ পর্যন্ত নিপুণ জিতেছেন। সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসে তিনিই দায়িত্ব পালন করছেন।

নিপুণের পক্ষে উচ্চ আদালতের রায়ের পর কেটে গেছে কয়েক মাস। কিন্তু কথা রাখেননি চিত্রনায়িকা পপি। নিপুণের জন্য শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারটি চূড়ান্ত হলেও পপি এখনো রয়ে গেছেন আড়ালেই। কথা রাখেননি নায়িকা। নাকি পপির বরাত দিয়ে নিপুণ কথাগুলো বানিয়ে বলেছিলেন? উঠছে প্রশ্ন।

এ বিষয়ে জানতে নিপুণের সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। অন্যদিকে, পপির বর্তমান অবস্থান সম্পর্কে তার এক পরিচিতজন ঢাকাটাইমসকে বলেছেন, নায়িকা নাকি বর্তমানে স্বামী-সন্তান নিয়ে মোহাম্মদপুরে থাকেন। তিনি যে বিয়ে করেছেন, সন্তানের মা হয়েছে- এ খবর বছর খানেক পুরনো।

এর আগে আড়াল ভেঙে গত বছরের ২৬ জানুয়ারি হঠাৎই প্রকাশ্যে আসেন পপি। ফেসবুক লাইভে এসে জায়েদ খানের নামে করেন গুরুতর অভিযোগ। জানান, জায়েদ খান নাকি তার বুকে পিস্তল ঠেকিয়ে নানা হুমকি ধামকি দিয়েছিলেন।

ওই ভিডিওতে পপি দাবি করেন, জায়েদ খান তার কাছ থেকে টাকা ধার করে পিস্তল কিনেছিলেন। পরে সেই পিস্তলই তার বুকে ঠেকিয়েছিলেন।

নায়িকার কথায়, ‘আমি শুটিং করছিলাম। জায়েদ খান সেখানে গিয়ে বলেন, জরুরি একটা কথা আছে। পরে আমি শুটিং শেষ করে গাড়িতে গিয়ে বসি। এরপর জায়েদ হঠাৎই আমার কানের পাশ দিয়ে ধম ধম করে গুলি ফোটালো। ভয় পেয়ে যাই খুব। আমি তো এসব দেখে অভ্যস্ত না।’

পপির দাবি ছিল, ‘একটু পর সেই পিস্তলের নল আমার বুকে ঠেকিয়ে জায়েদ খান বলেন, ‘বেশি বাড়াবাড়ি করার দরকার নেই। যতটুকু পারো কাজবাজ করে চলচ্চিত্র থেকে বেরিয়ে যাও। আমার ভাই-বোন নিয়েও থ্রেট দিল। আমার ছোট ভাইয়ের নামে মামলার হুমকি দিল। বোনরা বিয়ে করেনি, তাদেরও নাকি প্রবলেম হবে।’

অভিনেত্রীর অভিযোগ ছিল, ‘এ ঘটনা জানিয়ে অনেকের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কেউ আগায়নি। ইন্ডাস্ট্রিকে মোটামুটি জবরদখলের জায়গায় নিয়ে গেছে জায়েদ খান। সবাইকে ভয় দেখায়। প্রশাসন তার হাতে। কিছু হলে প্রশাসনের ভয় দেখায়। মামলার ভয় দেয়।’

পপির দাবি করেছিলেন, নিজের সঙ্গে ঘটা এসব ঘটনা শিল্পী সমিতির তখনকার সভাপতি মিশা সওদাগরকেও তিনি জানিয়েছিলেন। কিন্তু মিশা কোনো পদক্ষেপ নেননি। ওই সময় মিশা নাকি পপিকে সাফ জানিয়ে দিয়েছিলেন, আমরা এসব কিছু জানি না। যদিও পরে মিশা জায়েদকে দিয়ে পপির কাছে মাফ চাইছিলেন।

কিন্তু পপির মতো একজন জনপ্রিয় নায়িকার সঙ্গে জায়েদ খান কেন এমন আচরণ করেছিলেন? কোন অধিকারে? এফডিসিতে কান পাতলে শোনা যায়, জায়েদ-পপির প্রেমের গুঞ্জন। গোপনে তাদের বিয়েও হয়েছিল। বিয়ের পর তারা নাকি রাজধানীর ইস্কাটনে বাসা ভাড়া করে থাকতেন।

২০২০ সালের শুরুতে জায়েদ-পপির বিয়ের কাবিননামার একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে, যা তাদের বিয়ের গুঞ্জনকে আরও জোরালো করেছিল। এছাড়া ইস্কাটনের বাসায় জায়েদ-পপির বিয়ের প্রথম বার্ষিকী পালনের ছবিও ফাঁস হয়েছিল।

যদিও এসব গুঞ্জনের কথা কখনো স্বীকার করেননি পপি বা জায়েদ। ২০২০ সালে লাপাত্তা হওয়ার আগে দেয়া একটি টিভি সাক্ষাৎকারে পপি বলেছিলেন, ‘বিয়ে করলে লুকিয়ে করব না, সবাইকে জানিয়ে করব। আপাতত বিয়ের কোনো চিন্তা নেই। যখন করব, তখন সবাই জানতে পারবেন।’সেই পপি লুকিয়েই বিয়ে করেছেন বলে খবর।

গুঞ্জন, কোনো এক শিল্পপতিকে বিয়ে করে সংসার করছেন পপি। এক পুত্রসন্তানের মা-ও হয়েছেন। আরও শোনা যায়, পপি আর কখনো অভিনয়ে ফিরবেন না। স্বামীর চাওয়া পূরণ করতেই নাকি এমন সিদ্ধান্ত। যদিও সব খবর এখনো গুঞ্জনের পর্যায়েই আছে। কারণ, পপি যোগাযোগবিচ্ছিন্ন।

(ঢাকাটাইমস/৩১মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :