চুয়াডাঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় পল্লি বিদ্যুতের কর্মী নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২৩, ২১:২১

চুয়াডাঙ্গায় কর্মরত মেহেরপুর পল্লী বিদ্যতের মিটার রিডার কাম মেসেঞ্জার শ্রী জয়ন্ত কুমার দাস (৫৬) নিহত হয়েছে। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন তিনি। আজ সোমবার বেলা সাড়ে ৫ টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের আলুকদিয়ার জ্যোতি ফ্লাওয়ার মিলের সামনে ঘটে এ ঘটনা। নিহত শ্রী জয়ন্ত কুমার দাস বাগেরহাট সদর উপজেলার কুমড়ি রাখালগাদি গ্রামের স্বর্গীয় শ্রীধাম কৃঞ্চ দাসের ছেলে।

মেহেরপুর পল্লী বিদ্যুতের চুয়াডাঙ্গায় কর্মরত জুনিয়র ইঞ্জিনিয়ার বেলাল হোসেন জানান, সোমবার বিকেলে অফিসের গেটের সামনে এনামুলের চায়ের দোকানে চা পান করে গ্রাহকের বিলের কাগজ পৌছে দিতে জ্যোতি ফ্লাওয়ার মিলের সামনে যায়। রাস্তা পার হওয়ার সময় মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যাওয়া একটি দ্রুতগতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, হাসপাতালে নেয়ার আগেই শ্রী জয়ন্ত কুমার দাসের মৃত্যু হয়েছে। তার মাথায় গুরুতর আঘাত লাগায় এবং অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্রী জয়ন্ত কুমার দাসের মরদেহ সদর হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

আহসান আলম, চুয়াডাঙ্গা

০১৭১২৫৪০৩৮৯

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :