দৌলতপুরে ৩ মেম্বার প্রার্থীর বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৭:৫২

কুষ্টিয়ার দৌলতপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের উপনির্বাচন আগামী ১২ জুন। এ ওয়ার্ডের ইউপি সদস্য কাজল সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার কারণে ওয়ার্ডটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন প্রার্থী।

ঘুড়ি প্রতীক নিয়ে নিজাম উদ্দিন, টিউবওয়েল প্রতীক নিয়ে বকুল আহমেদ বিপুল, মোরগ প্রতীক নিয়ে শামিম হোসেন, ফুটবল প্রতীক নিয়ে সিদ্দিকুর রহমান, তালা প্রতীক নিয়ে ছাপাতন নেছা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের একেবারে অন্তিম মুহূর্তে তিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী, বিপুল, সিদ্দিকুর ও নিজাম উদ্দিনের বাড়িতে কাফনের সামগ্রী পাঠানো হয়েছে।

এ বিষয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিপুল বলেন, আমি নির্বাচনের প্রচার প্রচারণার প্রথম দিন থেকেই বিভিন্নভাবে বাধাগ্রস্ত হচ্ছি। বুধবার দিনগত মধ্যরাতের যে কোন সময় আমার বাড়ির ভেতরে কে বা কারা কাফনের কাপড়, গোলাপজল, সাবান ও আগরবাতি রেখে গেছে। আমি নির্বাচনের প্রচারণা শেষে বাড়ি ফিরে এগুলো দেখতে পাই। আমি প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে সর্বোচ্চ নিরাপত্তা চাচ্ছি।

এ বিষয়ে অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিদ্দিকুর ও নিজাম উদ্দিন বলেন, নির্বাচন প্রচার শেষে আমরা বাসায় ফিরে দেখি বাড়ির ভেতরে কারা যেন একটি পলিথিন ব্যাগে কি সব রেখে গেছে। সঙ্গে সেঙ্গ থানায় ওসিকে জানালে পুলিশ আসে। পুলিশ এসে পলিথিনের ভেতরে কাফন, গোলাপজল, সাবান, আগরবাতি পাই। আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। আর মাত্র তিন দিন পরে ভোট এখন যদি দাফন কাফনের সামগ্রী রেখে যায় তাহলে সাধারণ মানুষ তো আর ভোট সেন্টারে যাবে না। তাই সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য ও আমাদের জীবনের নিরাপত্তা জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ বিষয়ে দৌলতপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ফাতেমা খাতুন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যেই নির্বাচন নিরপেক্ষ এবং সুষ্ঠুভাবে পরিচালনার জন্য যা যা করা দরকার সেই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, মেম্বার প্রার্থীরা মুঠোফোনে আমাকে জানান, আমাদের বাড়ির ভেতরে কারা যেন পলিথিন ব্যাগে কী ফেলে রেখে গেছে। আমি সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়ে পলিথিন ব্যাগে থাকা কাফনের কাপড়সহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :