অর্থনীতিতে দেশকে সমৃদ্ধির পথে এনেছে শেখ হাসিনা: নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২৩, ১৮:৫৩

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে আজ তৃণমূলের জনগণ সরকারি সাহায্য পাচ্ছে। তিনি বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে সাড়ে ১৪ বছরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে আজ উন্নত দেশে পদার্পণ করছে।

বৃহস্পতিবার দুপুরে সদরপুর উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে ২০২২-২৩ অর্থবছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলে পরিবারদের মাঝে বিকল্প আয়বর্ধন উপকরণ (বকনা বাছুর) বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এমপি নিক্সন চৌধুরী আরও বলেন, অতীতে দেশ চলত ভিক্ষা ও সাহায্য সহযোগিতায়। আজ শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশের উন্নয়ন এগিয়ে যাচ্ছে, তখন এদেশের বিরোধীদলের কিছু কিছু নেতাদের দেশবিরোধী বক্তব্যে জনগণ হতবাক। তিনি দেশপ্রিয় জনগণকে মুক্তিযুদ্ধের চেতনায় সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামীতে শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনার জন্য আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত উপকরণ বিতরণ সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমানসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজ ও নিক্সন সমর্থিত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :