রিয়ালের সাত নম্বর জার্সি পাচ্ছেন ভিনিসিয়াস

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২৩, ১৫:৫৪

রিয়াল মাদ্রিদের আইকনিক ৭ নম্বর জার্সি পড়ার সৌভাগ্য অর্জন করেছেন ভিনিসিয়াস জুনিয়র। ক্রিশ্চিয়ানো রোনালদোর পর এই জার্সি ব্যবহার করতেন এডেন হ্যাজার্ড। আগামী মৌসুমে হ্যাজার্ড ক্লাব ছেড়ে চলে যাচ্ছেন বলে এই জার্সির গর্বিত মালিক হতে যাচ্ছেন ভিনি, ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে ২২ বছর বয়সী ভিনিসিয়াস এখন থেকে প্রথম দলের ৭ নম্বর জার্সিটি পড়ে মাঠে নামবেন। ভিনিসিয়াসের ২০ নম্বর জার্সিটি নতুন মৌসুমে গায়ে দেবেন রায়ো ভায়োকানো থেকে রিয়ালে যোগ দেওয়া ফ্র্যান গার্সিয়া। একই সঙ্গে আরও বলা হয়েছে মার্কো অ্যাসেনসিও ক্লাব ছেড়ে চলে যাওয়ায় আরেক ব্রাজিলিয়ান রদ্রিগো এখন থেকে ১১ নম্বর জার্সিটি পড়ে খেলতে নামবেন।

সদ্য শেষ হওয়া মৌসুমে ভিনিসিয়াস ২০ ও রদ্রিগো ২১ নম্বর জার্সি পড়ে খেলেছেন। এই দুজনেই এখন রিয়ালের মূল দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন। গত মৌসুমে এই দুজন মিলে লা লিগায় ১৯টি ও চ্যাম্পিয়ন্স লিগে ১২ গোল করেছেন।

দুই বছর ধরে রিয়াল মাদ্রিদে নিজেকে প্রমাণ করে চলেছেন ভিনিসিয়াস। ৭ নম্বর জার্সিটি দিয়ে এক অর্থে তার পারফরম্যান্সেরই স্বীকৃতি দিয়েছে রিয়াল। দীর্ঘদিন রোনাল্ডোর দখলে ছিল রিয়ালের ৭ নম্বর জার্সি। রাউল গঞ্জালেস, হুয়ান গোমেজ ও এমিলিয়ানো বুত্রাগুয়েনোর মতো কিংবদন্তীরাও ৭ নম্বর জার্সি পরেছেন।

(ঢাকাটাইমস/১৩জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :