গজারিয়ায় বৈধ গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২৩, ১৮:৪২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নে বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার প্রতিবাদে এবং পুনরায় সংযোগ দেওয়ার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয় ।

মঙ্গলবার বিকাল ৪টায় হোসেন্দী ইউনিয়নের ভবানীপুর এবং লস্করদী এলাকায় শত শত নারী পুরুষ এবং সকল স্তরের মানুষের অংশগ্রহণে হোসেন্দী ইউনিয়ন সচেতন সমাজ উদ্যোগে গ্যাস সংযোগ দাবিতে এই কর্মসূচি পালিত হয় ।

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে ইউপি সদস্য জাহাঙ্গীর ও আনিসুর হক সাকিলের উপস্থিতিতে অংশগ্রহণ করেছে নাজমুল হাসান মো. দিদার হোসেন, মনুজা বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ও শত শত নারী পুরুষ, যুবকবৃদ্ধ এবং শিক্ষার্থী বৃন্দ।

বিক্ষোভকারী জনতার দাবি বিনা নোটিশে বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় বিপদে পড়েছে শত শত পরিবার। নিয়মিত গ্যাস বিল পরিশোধ করেও তিতাস গ্যাস কর্তৃপক্ষর অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন করে অভিযান দল। হোসেন্দী ভবানীপুর এবং লস্করদী এলাকায় শত শত বৈধ লাইন বিচ্ছিন্ন করে দিয়েছেন। দ্রুত সময়ে তাদের বৈধ গ্যাসলাইন সংযোগ দেওয়ার দাবি জানিয়েছেন

যথাযথ কর্তৃপক্ষ এবং প্রশাসনিক অধিদপ্তরের কাছে। মানববন্ধনে অংশগ্রহণকারী জনতার দীর্ঘ লাইন হোসেন্দী বাজার রাস্তায় প্রায় আধা কিলোমিটার দূরত্ব ছেড়ে যায়। তিতাস গ্যাস নারায়ণগঞ্জ জোন শাখা ডিজিএম প্রকৌশলী সুরুজ আলমকে বারবার মোবাইলে চেষ্টা করে রিসিভ না করায় কোনো মতামত পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২০জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :