মাদক মামলায় কোক স্টুডিওর ঋতুরাজের বিরুদ্ধে চার্জশিট

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০২৩, ১৩:১৫ | প্রকাশিত : ২৬ জুন ২০২৩, ১৩:০৯

মাদকের মামলায় কোক স্টুডিওর সংগীতশিল্পী ঋতুরাজ বৈদ্যর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। সোমবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক জালাল উদ্দিন।

পুলিশের এই কর্মকর্তা জানান, মামলার তদন্ত শেষে ঋতুরাজকে অভিযুক্ত করে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গত ১২ জুন চার্জশিট দাখিল করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক মো. এছকান্দার আলী সরদার এ চার্জশিট দাখিল করেন।

মদ্যপ অবস্থায় মাস দুয়েক সংগীতশিল্পী ঋতুরাজকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পরে তার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়।

মামলার সূত্রে খবর, গত ১৭ এপ্রিল রাতে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুর রহমানকে তার ড্রাইভার শ্রী অতুল চন্দ্র মন্ডল গুলশানে নিয়ে যান। গুলশানের রূপায়ন টাওয়ারের সামনে মেইন রাস্তার পাশে গাড়িতে বসে ছিলেন অতুল চন্দ্র।

এমন সময় ঋতুরাজ মদ্যপ অবস্থায় পায়ে হেঁটে গাড়ির সামনে এসে গতিরোধ করেন এবং গাড়ি সরাতে বলেন। গাড়ি সরাতে দেরি করলে ড্রাইভার অতুলের ওপর উত্তেজিত হয়ে যান ঋতুরাজ।

এ সময় সরকারি গাড়ির ফ্ল্যাগ স্ট্যান্ড, গাড়ির বাম সাইডের লুকিং গ্লাস, বাম সাইডের হেড লাইট ভেঙে ফেলেন এই গায়ক। ফ্ল্যাগ স্ট্যান্ড দিয়ে অতুলকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করতে গেলে তিনি মাথা সরিয়ে ফেলে।

তখন ঋতুরাজ তাকে এলোপাথাড়ি কিল-ঘুষি-লাথি মেরে জখম করেন। কাছে থাকা তিন হাজার ২৫০ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেন। মারধর ও গাড়ি ভাংচুর করে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে ঋতুরাজ চলে যান।

এ ঘটনায় গুলশান থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) হোসনে মোবারক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পরদিন ১৮ এপ্রিল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওইদিন গুলশান থানার সচিবের গাড়ি ভাংচুরের মামলায় গ্রেপ্তার দেখানো হয়। ড্রাইভার শ্রী অতুল চন্দ্র মন্ডল বাদী হয়ে এ মামলা করেন।

আদালত সূত্রে জানা যায়, পুলিশ বাদী হওয়া মামলায় ২৫ এপ্রিল এক হাজার টাকা মুচলেকায় জামিন পান ঋতুরাজ। অপর মামলায় ৩০ এপ্রিল জামিন পান। উভয় মামলায় বর্তমানে জামিনে আছেন কোক স্টুডিও থেকে পরিচিতি পাওয়া এই শিল্পী।

(ঢাকাটাইমস/২৬জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

সম্মিলিত প্রচেষ্টায় বিচার বিভাগ আরও শক্তিশালী হবে: প্রধান বিচারপতি

জি কে শামীমের জামিন ঘিরে আবারও প্রতারণা, এক সপ্তাহ নিষিদ্ধ আইনজীবী 

যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা

ধর্ষণ মামলায় মুশতাক-ফাওজিয়ার স্থায়ী জামিন

ওষুধের মূল্যবৃদ্ধি বন্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ হাইকোর্টের

টিপু-প্রীতি হত্যাকাণ্ড: আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ জনের বিচার শুরু

বিডিনিউজ সম্পাদক খালিদীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল দুদকের

পরীমনির আবেদনে পেছাল মাদক মামলার সাক্ষ্যগ্রহণ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা: পিনাকী ভট্টাচার্যকে অভিযুক্ত করে চার্জশিট, মুশফিককে অব্যাহতি

আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগে দুই বেঞ্চে বিচারকাজ চলবে

এই বিভাগের সব খবর

শিরোনাম :