চাঁপাইনবাবগঞ্জে হ্যান্ডকাফসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া আসামি অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২৩, ১৯:২৫

চাঁপাইনবাবগঞ্জের আলাতুলী এলাকায় হ্যান্ডকাফসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি মাসুদ রানা ও তার সহযোগীকে বিদেশি পিস্তল এবং মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত মাসুদ রানা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর-আলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের নাজিবুল ইসলাম ওরফে নাজিবুরের ছেলে। অপরজন গোদাগাড়ি উপজেলার চর-আষাঢ়িয়াদহ ইউনিয়নের বাড়িনগর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে ইলিয়াস।

সোমবার ভোর ৫টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চর-আষাঢ়িয়াদহ ইউনিয়নের বাড়িনগর গ্রাম থেকে তাকেসহ তার সহযোগী ইলিয়াসকে গ্রেপ্তার করা হয়।

এ সময় মাসুদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, একটি হ্যান্ডকাফ ও ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র্যা ব ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী র্যাাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৪ মে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাফসহ মাদক মামলার আসামি মাসুদ রানা পালিয়ে যায়। এদিকে রবিবার র‌্যাবের আভিযানিক দল জানতে পারে পলাতক আসামি মাসুদ রানা তার সহযোগী রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চর আষাঢ়িয়াদহ ইউনিয়নের বাড়িনগর গ্রামের ইলিয়াসের বাড়িতে অবস্থান করছে।

এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি কোম্পানীর আভিযানিক দল রবিবার গভীর রাতে দুর্গম চরাঞ্চলে পৌঁছে প্রযুক্তির সহায়তায় ইলিয়াসের বাড়ি শনাক্ত করে।

পরে আজ সোমবার ভোর ৫টার দিকে এলাকাবাসীর সহায়তায় ইলিয়াসের বাড়ি তল্লাশি শুরু করলে পলাতক মাসুদ রানা ও ইলিয়াসকে একটি ঘর থেকে অবৈধ অস্ত্র, হেরোইন ও হ্যান্ডকাফসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের গোদাগাড়ি থানায় অস্ত্র ও মাদক মামলা দায়ের করা হয়।

(ঢাকাটাইমস২৬জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :