রাজবাড়ীতে মাইক্রোচাপায় নৌ কর্মকর্তা নিহত

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২৩, ১৯:৪৭

রাজবাড়ীতে মাইক্রোবাসচাপায় সজীব মোল্লা (২৪) নামে নৌ বাহিনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে সদর উপজেলার কল্যাণপুর এলাকায় রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সজীব কল্যাণপুর নতুনরাস্তা এলাকার লোকমান মোল্লার ছেলে। তিনি নৌবাহিনীর ডাইরেক্ট এন্ট্রি আর্টিফিসার পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী নীরব ব্যাপারী জানান, 'দুপুরে সজীব ও তার বন্ধু সাহিদুল মোটরসাইকেল করে কল্যাণপুর নতুনরাস্তা এলাকা থেকে কল্যাণপুর বাজারের দিকে যাচ্ছিলেন। সজীব মোটরসাইকেল চালাচ্ছিলেন। আর সাহিদুল পেছনে বসেছিলেন। তারা কল্যাণপুর বাজারের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সজীব মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপরে পড়লে মাইক্রোবাসের চাকা তার মাথার ওপর দিয়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। আর সাহিদুলকে আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

নিহত সজীবের বাবা লোকমান মোল্লা বলেন, 'খুলনার নৌঘাঁটি বানৌজা তিতুমীরে ছয় মাসের ট্রেনিং শেষে চলতি মাসের ৪ তারিখে বাড়িতে আসে সজীব। আরও ছয় মাসের ট্রেনিংয়ের জন্য জুলাই মাসের ৪ তারিখে তার চট্টগ্রামে বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ কাপ্তাইয়ে যাওয়ার কথা ছিল।বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সে বন্ধু সাহিদুলকে সঙ্গে করে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।'

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. রাকিব হোসেন বলেন, 'নিহত সজীবের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় তা আটক করা যায়নি। এ ব্যাপারে একটি মামলা দায়ের করার হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :