অগ্নিসন্ত্রাস করে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায় বিএনপি: ইঞ্জি. আবদুস সবুর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২৩, ২২:৩৮

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, 'অগ্নিসন্ত্রাস ও ক্রমাগত মিথ্যা বক্তব্যের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালাচ্ছে বিএনপি-জামায়াত।

তিনি বলেন, অগ্নিসন্ত্রাসের শপর ভর করে চলছে বাংলাদেশ নালিশ পার্টি তথা বিএনপি-জমায়াতের রাজনীতি। জনসমর্থন হারিয়ে বিদেশি প্রভুদের কাছে ধন্য দিতে ব্যস্ত দলটি। বিএনপি যতই নাটক করুক না কেন ভিন্ন পথে ক্ষমতায় আসার সুযোগ দেশের কোনো দিনই জনগণ দেবে না'।

সোমবার কুমিল্লার তিতাস উপজেলার আসমানীয়া ও দাশকান্দি বাজারে বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও অবস্থান ধর্মঘটের প্রতিবাদে এবং সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের জন্য জনসংযোগকালে এসব কথা বলেন তিনি।

ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত এখন দিশেহারা হয়ে গেছে। জনগণ এখন আওয়ামী লীগ সরকারের ওপর আস্থা রাখছে। বিএনপির পক্ষে কোনো জনসমর্থন নেই৷ তাই বিএনপি-জামায়াত তাদের পুরনো রূপে ফিরছে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে। তাদের আসল চরিত্র আবারো দেশের মানুষের কাছে পরিস্কার করেছে। তারা দেশের উন্নয়ন চায় না। বিএনপি-জামায়াত চায় দেশ আরও পিছিয়ে যাক। কিন্তু দেশের জনগণ তা আর হতে দেবে না। দেশের জনগণ শেখ হাসিনার সাথে রয়েছে, উন্নয়নের পক্ষে রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরও বলেন, গতকাল (রবিবার) যুক্তরাষ্ট্রের নির্বাচনি পর্যবেক্ষকরাই বলেছেন এই সরকারের (আওয়ামী লীগ) অধীনে নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হতে কোনো বাধা নেই। সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে৷ জনগণের ভোটের মাধ্যমে আরাবো ক্ষমতায় আসবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়সহ তিতাস উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঢাকাটাইমস/৩১ জুলাই/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :