জুভেন্টাসের কাছে রিয়ালের বড় হার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২৩, ১৯:১৮ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২৩, ১৬:১৩

প্রাক মৌসুম প্রীতি ফুটবল ম্যাচে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের কাছে পাত্তাই পেল না স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। হেরেছে ৩-১ গোলের বড় ব্যবধানে। জুভেন্টাসের পক্ষে একটি করে গোল দেন মোয়েস কিন, টিমোথি উইয়াহ ও ডুসান ভ্লাহোভিচ। রিয়াল মাদ্রিদের পক্ষে একমাত্র গোলটি করেন ভিনিসিয়াস জুনিয়র।

গত মাসে লিলি থেকে জুভেন্টাসে যোগ দিয়েছেন উইয়াহ। মার্কিন সতীর্থ ওয়েস্টন ম্যাককিনির পাস থেকে পোস্টের খুব কাছে থেকে ২০তম মিনিটে উইয়াহর গোলে ২-০ ব্যবধানে লিড পায় ইতালি জায়ন্টরা। মাদ্রিদের বিপক্ষে হাই ভোল্টেজ এই ম্যাচটি দেখতে ওরলান্ডোর ৬৩,৫০৩টি টিকেটের সবগুলো বিক্রি হয়ে গিয়েছিল।

গত মৌসুমের দ্বিতীয় ভাগে প্রিমিয়ার লিগের ক্লাব লিডসে ধারে কাটানো ম্যাককিনি মাত্র ৬০ সেকেন্ডের মধ্যে জুভেন্টাসকে এগিয়ে দিয়েছিলেন। লিডসে নিজেকে প্রমানে ব্যর্থ ম্যাককিনি আবারো জুভেন্টাসে ফিরে এসেছেন। শুরুর ধাক্কা আর সামলে উঠতে পারেনি কার্লো আনচেলত্তির দল। ম্যাককিনির আরো একটি কার্লিং শট পোস্টে লেগে ফেরত আসে। ফিরতি বলে মোয়েস কিন গোল করতে ব্যর্থ হন।

আরো একবার কাল রিয়াল মাদ্রিদের মূল একাদশে খেলতে নেমেছিলেন নতুন চুক্তিভূক্ত জুড বেলিংহাম। ম্যাচের আবহের সাথে কাল তিনি কিছুটা ধীরে ম্যাচ শুরু করেন। ৩৮তম মিনিটে টনি ক্রুসের দুর্দান্ত এক বল থেকে ভিনিসিয়াস জুনিয়র ঠান্ডা মাথায় জুভেন্টাস গোলরক্ষক ওজিচেচ সিজিসনিকে পরাস্ত করলে মাদ্রিদ ম্যাচে ফেরার ইঙ্গিত দেয়।

দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতা ফেরানোর অনেক চেষ্টা করেছে রিয়াল। কিন্তু স্টপেজ টাইমে ডুসান ভ্লাহোভিচ জুভেন্টাসের হয়ে আরো একটি গোল করলে বড় জয় পায় তুরিনের জায়ান্টরা।

আগামী ১২ আগস্ট অ্যাথলেটিকো বিলবাওয়ের বিরুদ্ধে লা লিগার নতুন মৌসুম শুরু করতে যাচ্ছে রিয়াল। তার আগে প্রাক-মৌসুমে এটি ছিল তাদের শেষ ম্যাচ। অন্যদিকে জুভেন্টাসও মৌসুম পূর্ববর্তী অনুশীলন ম্যাচ শেষ করে ইতালিতে ফিরে গিয়ে আগামী ২০ আগস্ট উদিনেসের বিপক্ষে সিরি-এ লিগ শুরুর প্রস্তুতি গ্রহণ করবে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :