এম এ রাজ্জাক খান রাজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন চুয়াডাঙ্গার নবনিযুক্ত জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২৩, ১৮:০১

চুয়াডাঙ্গায় নবনিযুক্ত জেলা প্রশাসক ডক্টর কিসিঞ্জার চাকমার সাথে শুভেচ্ছা বিনিময় করলেন বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, ব্যবসায়িক শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ টেলিভিশন ম্যানুফ্যাকচারার এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি। উল্লেখ্য, গত ২৪ শে জুলাই চুয়াডাঙ্গা জেলার ২৭ তম জেলা প্রশাসক হিসেবে দ্বায়িত্বভার গ্রহন করেছেন ডক্টর কিসিঞ্জার চাকমা।

এ সময় জেলার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে নবনিযুক্ত জেলা প্রশাসকের পাশে থেকে সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন ও শুভেচ্ছা বিনিময় করেন এম এ রাজ্জাক খান রাজ।

এসময় এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘আমি চুয়াডাঙ্গা জেলার প্রতিটি মানুষের পাশে সব সময় ছিলাম আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। আমি জেলার বিভিন্ন প্রতিবন্ধী, গরীব অসহায়, দিনমজুর মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এছাড়া আমার চুয়াডাঙ্গার নিজস্ব বাড়ি পলাশ পাড়ার ''খান মহল"কে একটি চিকিৎসা কেন্দ্রে পরিনত করেছি। জেলার বিভিন্ন গ্রাম থেকে আসা গরীব মা বোনেদের জন্যে নিজস্ব ডাক্তার দিয়ে চিকিৎসা করে বিনামূল্যে ঔষধ সরবরাহ করে থাকি। আমি বাকি জীবনটুকু আমার প্রাণের এলাকাবাসীর আপদে-বিপদে পাশে থাকতে চাই’।

ডক্টর কিসিঞ্জার চাকমাও চান চুয়াডাঙ্গাকে একটি আদর্শ জেলায় পরিণত করার লক্ষ্যে নিরলস কাজ করে যেতে। খান সাহেবের শুভেচ্ছা গ্রহণ করে তার সাথে মিলে চুয়াডাঙ্গাবাসীকে সার্বিক সেবা প্রদানের মাধ্যমে এই জেলাকে একটি উন্নত জেলায় পরিণত করে সারা দেশবাসীর সামনে রোল মডেল হিসেবে দাঁড় করানোর আশাবাদ ব্যক্ত করেন তিনি।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :