সিঙ্গারা দিতে দেরি করায় দোকানদারকে মারধর ছাত্রলীগ নেতার

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২৩, ২৩:১৭

ঝালকাঠিতে সিঙ্গারা দিতে দেরি করায় দোকানদারকে মারধর করার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জল মজুমদারের বিরুদ্ধে।

ঝালকাঠি পৌর মিনপার্কে বুধবার সন্ধ্যায় বেবি বোম্বাই সিঙ্গারা দোকানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দেয়ার অপরাধে দ্বিতীয় দফায় দোকানদারকে দেখে নেওয়ার হুমকি দিয়ে শাসিয়েও যায় বলে অভিযোগ করেছেন দোকানদার মিরাজ।

বেবি বোম্বাই সিঙ্গারা দোকার মালিক মিরাজ বলেন, সন্ধ্যায় আমার দোকানে সিঙ্গারা কিনতে আসে ছাত্রলীগ নেতা উজ্জ্বল মজুমদার। টাকা দিয়ে তাড়াতাড়ি সিঙ্গারা দিতে বলে। কিন্তু দোকানে আরও ক্রেতা থাকায় তাদের সিঙ্গারা দিতে দেরি হয়। এতে উজ্জ্বল আমাদের সঙ্গে উচ্চবাচ্য করতে থাকে। তার টাকা ফেরত দেওয়ায় টাকা ফেরত দেওয়ায় সিঙ্গারাসহ মালামাল ফেলে দেয়। এর প্রতিবাদ করায় আমাকে মারধর করে। জামাত-শিবির বলে গালাগাল দেয়। স্থানীয় লোকজন এসে আমাকে রক্ষা করে।

এ ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দেওয়ার পর পুলিশ ঘটনাস্থলে আসায় কারণে তারা আরও ক্ষিপ্ত হয় দেখে নেওয়ার হুমকি দেয়।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা উজ্জ্বল মজুমদার বলেন, আমার তাড়া থাকায় আগে টাকা দিয়ে সিঙ্গারা দিতে বলি। আমাকে দাঁড় করিয়ে রেখে সিঙ্গারা দিচ্ছে। আমি এর প্রতিবাদ করলে আমার ওপর টাকা ছুড়ে মারে। ও আমার সঙ্গে বেয়াদবি করেছে। তাই ওকে শাসিয়েছি। কিন্তু ওর গায়ে হাত তুলিনি। সিঙ্গারা ফেলে দেইনি। এ ঘটনায় পুলিশের কাছে যাওয়ার মতো কোনো ঘটনাই ঘটেনি। আমার রাজনৈতিক প্রতিপক্ষ ওদেরকে উসকে দিয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি নাসির উদ্দিন সরকার বলেন, অভিযোগ পাওয়ার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :