দিনাজপুরে বাস-ইজিবাইক সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২৩, ১৯:৪৩

দিনাজপুর শহরে যাত্রীবাহী বাস ও ইজিবাইক সংঘর্ষে স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকের চালকসহ গুরুতর আহত হয়েছেন আরও দুজন।আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকাল ৪টার দিকে দিনাজপুর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের পার্বতীপুর উপজেলা চণ্ডিপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সালান্দার আদিবাসী পাড়ার মঙ্গল মুর্মু (৬৮) ও মালতি হাসদা (৫০)।

আহতরা হলেন- ইজিবাইক চালক পার্বতীপুর উপজেলার দুর্গাপুর গ্রামের ধনী শাহের ছেলে মহসিন আলী (৩৭) ও নিহত স্বামী-স্ত্রীর নাতি উপজেলার ১ নম্বর চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ আদিবাসী পাড়ার বিপ্লব হাসদা (১৮)।

জানা গেছে, নাতি বিপ্লব হালদার বাড়ি থেকে পাবতীপুরের বাস ধরার জন্য মহারাজা মোড়ের দিকে যাচ্ছিলেন। পথে বাস টার্মিনাল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় ইজিবাইকের চালকসহ চারজন।

স্থানীয়দের সহযোগিতায় তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মঙ্গল মুর্মু ও মালতি হাসদাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত ইজিবাইক ও ঘাতক বাস জব্দ করা হয়েছে। বাসটির চালক ও হেলপার পালিয়েছে।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :