ফ্রান্সের আইফেল টাওয়ারে বিশ্বকাপের ট্রফি উন্মোচন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২২ আগস্ট ২০২৩, ১৫:৩৪ | প্রকাশিত : ২২ আগস্ট ২০২৩, ১৫:১৫

আগামী অক্টোবর মাসে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এর ট্রফি নানান দেশ ঘুরে এবার উন্মোচিত হয়েছে ফ্রান্সে।

বিশ্ববিখ্যাত আইফেল টাওয়ারে অবস্থিত এক রেস্টুরেন্টে এই ট্রফি উন্মোচন অনুষ্ঠানটি আয়োজিত হয়। ফ্রান্সের ক্রিকেট বোর্ডের উদ্যোগে এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশের রাষ্ট্রদূত খন্দকার এম. তালহা, ভারতের রাষ্ট্রদূত জাওয়াদ আশরাফ, আটটি দেশের রাষ্ট্রদূত, ফ্রান্সের ক্রিকেট বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাসহ আরো অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে শাহ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন (শাহ আলম) সহ অন্যান্য গণমান্য ব্যক্তিরাও বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানটির মূল স্পন্সার সহযোগী ছিলো বাংলাদেশের শাহ গ্রুপসহ আরো কয়েকটি ব্যবসায়িক প্রতিষ্ঠান। ফ্রান্স ক্রিকেট বোর্ড এই প্রথম বাংলাদেশকে সম্পৃক্ত করে কোনো অনুষ্ঠান আয়োজন করলো। এটি বাংলাদেশের জন্য নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের।

এছাড়াও অনুষ্ঠানটি আয়োজনে বিশেষ সহযোগী হিসেবে জুবায়েদ আহমেদ এবং মশিউর রহমান কাজলসহ ক্রিকেট বোর্ডের অন্যান্য সদস্যরা সহযোগিতা করেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফ্রান্স ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট প্রাভু বালান। তিনি তার বক্তব্যের শুরুতেই সবাইকে শুভেচ্ছা জানিয়ে এই আশাবাদ ব্যক্ত করেন যে ফ্রান্স একদিন বিশ্বকাপ ক্রিকেটে পৌঁছাবে এবং ভালো কিছুই করবে।

এ সময় ক্রিকেট বোর্ডের অন্যান্য সদস্যরাও বক্তব্য রাখেন এবং তারাও আশা রাখেন যে ফ্রান্স ক্রিকেট দল একদিন বিশ্বের দরবারে দেশের নাম তুলে ধরবে।

(ঢাকাটাইমস/২২ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :