জয়পুরহাটে নিখোঁজের ৫ মাস পর গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৫

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় নিখোঁজের পাঁচমাস পর গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার ধরঞ্জী গ্রামের সামছুল হোসেন নামে এক ব্যক্তির বাড়ির টিউবওয়েলের পাশে মাটিতে পুতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গার্মেন্টসকর্মী পাঁচবিবি উপজেলার ধরঞ্জী নয়াপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে নাঈম (২৩)।

প্রত্যক্ষদর্শী রাজমিস্ত্রী নবিউল ইসলাম বলেন, আমরা চারজন রাজমিস্ত্রী সামছুলের বাড়িতে কাজ করছি। টিউবওয়েলের পাশে মাটি ভিত দেওয়ার জন্য কোদাল দিয়ে মাটি খুরতেই দুর্গন্ধ বের হয়। একপর্যায়ে কোদালের সঙ্গে গর্তের ভেতর থেকে কোমড়ের বেল্ট ও প্যান্টের কিছু অংশ বেরিয়ে আসে। তখন বিষয়টা হেড মিস্ত্রীকে জানালে তিনি বাড়ির মালিককে জানান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহতের মামা ওহেদুল ইসলাম বলেন, গত (২২ এপ্রিল) ঈদের দিন সন্ধ্যার দিকে আমার ভাগ্নের ফোনে কেউ একজন কল দিয়ে ধরঞ্জী বাজারে দেখা করতে বলে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজের তিন দিন পেরিয়ে গেলেও বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজির পরেও সন্ধান না পেয়ে (২৫ এপ্রিল) থানায় সাধারণ ডায়েরী করেন নাঈমের পরিবার।

নিহতের খালাতো ভাই তরিকুল বলেন, নিখোঁজের প্রায় পাঁচমাস পরে পাশের গ্রামের সামছুলের বাড়ির ভেতরে টিউবওয়েলের পাশে মাটিতে পুতে রাখা হয়েছিল আমার ভাইকে। আমার ভাইকে যারা এমন নির্মমভাবে হত্যা করে মাটিতে পুতে রেখেছে সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের সর্বোচ্চ শাস্তি চাই।

এদিকে সামছুলের বাড়িতে গিয়ে তাকে না পাওয়া গেলেও পরিবারের অন্য সদস্যরা জানান, তারা কেউই এখানে থাকেন না। সামছুলের দুই ছেলের একজন ফরিদপুর ও অন্যজন রাজশাহীতে পড়াশোনা করেন। শুধু তার মা আর ভাড়াটিয়া এখানে থাকত। শনিবার বাড়িতে মিস্ত্রীরা কাজ করার সময় এমন ঘটনা দেখে আমাদের বললে আমরা পুলিশকে খবর দেই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহের অংশবিশেষ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা আমলে নেওয়া হবে।

(ঢাকা টাইমস/১০সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :