চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানিয়ে যা লিখলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৪

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’ দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। মাত্র পাঁচ দিনেই সেটি বিশ্বব্যাপী আয় করেছে ৫৭৪.৮৯ কোটি টাকা। শুধু ভারতে নয়, সারা বিশ্বে এখন এই সিনেমার জয়জয়কার।

এদিকে, এই প্রথম ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পেয়েছে কোনো বলিউডের সিনেমা। সেটি শাহরুখ খানের ‘জওয়ান’ই। তাই এই সিনেমা নিয়ে বাংলাদেশেও উন্মাদনা তুঙ্গে।

বাংলাদেশি দর্শকদের কেমন লাগল ‘জওয়ান’? ভাইরাল হয়েছে তারই একটি ভিডিও। যেটি পৌঁছে গেছে খোদ বলিউড বাদশাহর কাছেও। সিনেমাটি নিয়ে চট্টগ্রামের শাহরুখ-ভক্তদের উন্মাদনা দেখে ধন্যবাদও জানিয়েছেন স্বয়ং শাহরুখ খান।

এসআরকে ইউনিভার্স ফ্যান ক্লাবের পক্ষ থেকে কিছু ছবিসহ পোস্ট করে জানানো হয় যে, চট্টগ্রামে শাহরুখের ভক্তরা ‘জওয়ান’-এর সম্পূর্ণ একটি শো বুক করেছেন। এক্স তথা টুইটারের সেই পোস্ট রিটুইট করে চট্টগ্রামকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ।

চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাহরুখ লিখেছেন, ‘থ্যাংক ইউ, চট্টগ্রাম!!!’

এই বছরের শুরুতেই মুক্তি পায় শাহরুখ খানের আরেক ধামাকা ‘পাঠান’। এটিই প্রথম বলিউডের সিনেমা, যা মুক্তি পেয়েছিল বাংলাদেশে। তবে এবার বাংলাদেশি ভক্তদের জন্য সবচেয়ে বড় সুখবর ছিল বিশ্বের সঙ্গে একই দিনে ‘জওয়ান’-এর মুক্তি।

খবর অনুযায়ী, শাহরুখ খানের অ্যাকশনধর্মী এই সিনেমা দেখতে দলে দলে সিনেমা হলগুলোতে ভিড় করেছেন ‘কিং খান’-এর ভক্তরা। বাংলাদেশে ৪৮টি সিনেমা হলে ‘জওয়ান’-এর ২৩৭টি শো চলছে। ব্যবসাও করছে ভালো।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :