জনগণের কাছে যাওয়ার আগ্রহ এবং সক্ষমতা সরকারের নেই: নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এই সরকার করোনাভাইরাস মহামারি ঠিকমতো মোকাবিলা করতে পারেনি ফলেই হাজার হাজার মানুষ মারা গেছে। আজকে ডেঙ্গুও নিয়ন্ত্রণ করতে পারছে না। ফলে এই রোগে কত মানুষ মারা যাচ্ছে তা বলা যায় না। আজকে এই তথ্য পত্রিকায় প্রকাশ করতে দেওয়া হয় না।

তিনি বলেন, আসলে এই সরকারের কোনো জবাবদিহিতা নেই। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। জনগণের কাছে যাওয়ার আগ্রহ এবং সক্ষমতা তাদের নেই।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর বনানী কাঁচা বাজারের সামনে থেকে শুরু হয়ে বনানী ১১নং রোড পর্যন্ত ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

নজরুল ইসলাম বলেন, আমরা যারা জনগণের জন্য রাজনীতি করি খুবই দুশ্চিন্তাগ্রস্ত যে, ডেঙ্গুর প্রকোপ নিবারণ করতে না পারলে আরও বহু মানুষ মারা যাবে। কারণ এই দুর্নীতিবাজ সরকার তা মোকাবিলা করতে পারে নাই। এরা করোনার সময় দলীয় লোকদেরকে দিয়ে কোটি কোটি টাকা দুর্নীতি করেছে। আজকে শুধু তাদেরই লোকজনের উন্নয়ন হয়েছে। এই সরকারের হাত থেকে দেশ বাঁচাতে হলে এক দফা দাবি আদায়ের বিকল্প নেই।

ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। এসময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল, বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু, বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল আলীম নকী, আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, আতাউর রহমান চেয়ারম্যান, আক্তার হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব সাজ্জাদুল মিরাজ, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক গাজী রেজওয়ানুল ইসলাম রিয়াজ, গুলশান-বনানীর বিএনপি নেতা কামাল জামাল মোল্লা, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য আলাউদ্দিন সরকার টিপু, মিজানুর রহমান বাচ্চু, রেজাউর রহমান ফাহিম, শরিফুর রহমান শাহীন, সাগির, মোজাম্মেল হক সেলিমসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণ কর্মসূচিপূর্ব সমাবেশে বক্তারা ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ আমানের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ট্রেনভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার চেয়ে কমলাপুরে সিপিবির বিক্ষোভ

জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন: ফারুক

দেশের জনগণ আওয়ামী লীগকে মীরজাফর হিসেবে চিনবে: রিজভী

শাসকগোষ্ঠীর রক্তচক্ষুর কাছে গণমাধ্যম বারবার আত্মসমর্পন করেছে: বাংলাদেশ ন্যাপ

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শনিবার

কে এই মামুনুল হক? যেভাবে পান ব্যাপক পরিচিতি

হেফাজতের সাবেক নেতা মামুনুল হক কারামুক্ত

উপজেলা নির্বাচন: বহিষ্কার আমলে নিচ্ছেন না বিএনপি নেতারা, প্রার্থীদের পক্ষে মাঠে তৃণমূল

‘সব গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হবে এবং শিগগির স্বৈরতান্ত্রিক সরকারের পতন’

মামুনুল হকের জামিন, কারামুক্তির অপেক্ষা

এই বিভাগের সব খবর

শিরোনাম :