শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২৪, ১৫:১৫
শাকিব খানের সঙ্গে প্রযোজক আরশাদ আদনান

আরও একবার তুমুল চর্চায় ঢালিউড সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন। সম্প্রতি তার পারিবারিক একটি সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে জানানো হয়, কিং খানের জন্য পাত্রী খোঁজা হচ্ছে। এবার আর নিজের পছন্দে বা খেয়াল খুশিতে নয়, তৃতীয় বিয়েটা তিনি পরিবারের পছন্দেই করবেন।

এই খবর প্রকাশের পর থেকেই সরগরম ঢালিউডপাড়া। কিং খানের বিয়ে বলে কথা! কিন্তু সত্যি কি তৃতীয়বারের মতো কাউকে জীবনসঙ্গী করতে চলেছেন শাকিব খান? এ বিষয়ে অবশ্য তার পক্ষ থেকে কোনো বক্তব্য আসেনি। তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন প্রযোজক আরশাদ আদনান।

এরইমধ্যে এই প্রযোজকের ‘প্রিয়তমা’ এবং ‘রাজকুমার’ সিনেমা দুটিতে অভিনয় করেছেন শাকিব খান। দুটিই সুপারহিট। সামনে তাদের আরও বড় প্রজেক্ট আসবে বলে খবর। কাজের বাইরেও শাকিব খানের ঘনিষ্ঠদের একজন প্রযোজক আরশাদ আদনান। তাদের বন্ধুত্ব নাকি অনেকদিনের।

সে কারণে শাকিব খানের ব্যক্তিগত জীবন এবং ভবিষ্যত সিদ্ধান্তের ব্যাপারে নাকি পুরোপুরি ওয়াকিবহাল আরশাদ আদনান। সত্যি কি তাই? শাকিব খানের বিয়ে নিয়ে কি ইঙ্গিত দিলেন রাষ্ট্রপতিপুত্র?

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে শাকিবের বিয়ে বিষয়ক প্রশ্নে আরশাদ আদনান বলেন, ‘শাকিবের মন্তব্য না আসা পর্যন্ত আমি এ ব্যাপারে কিছুই বলতে চাই না। তবে শাকিব বিয়ে করছেন কি না, এটি আমি জানি। আগে শাকিব এ বিষয়ে স্টেটমেন্টস দেবে, তারপর আমি বলবো।’

তাহলে কী শাকিবের জীবনে স্থিতিশীলতা আসতে চলেছে? এমন প্রশ্নে আরশাদ আদনান বলেন, ‘শাকিবের জীবনে স্থিতশীলতা আসবে। সেটা এ বছরই আসবে। আমিও দায়িত্ব নিয়েছি। শাকিবিয়ানদের উদ্দেশে বলতে পারি, নায়কের জীবনে এ বছরই স্থিতিশীলতা আসছে।’

এসময় বুবলী-অপু প্রসঙ্গে আরশাদ আদনান বলেন, ‘শাকিব খান জয় এবং বীরের বাবা। অপু-বুবলী তাদের সন্তানকে নিয়ে তার বাড়িতে আসে। সেটা সন্তানদের সঙ্গে দেখা হওয়া পর্যন্তই শেষ। এর বাইরে যদি কিছু বলা হয় সেগুলো ভুল বা বাড়িয়ে বলা। আমার মনে হয় না বিষয়গুলো এতটা সরব, যতটা অপু-বুবলী দাবি করছে।’

সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক শাকিব খানের পরিবারের এক ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমে কিং খানের প্রাক্তন দুই স্ত্রী অপু বিশ্বাস ও বুবলীর নামে নানা অভিযোগ তোলেন। তারা নাকি শাকিবকে নিয়ে সংবাদমাধ্যমে নানা বিভ্রান্তিকর তথ্য দেন, যার কোনো কিছুই সত্যি নয়।

এই কারণে নাকি দুই নায়িকার ওপর বিরক্ত শাকিব খান ও তার পরিবার। যদিও এসব অভিযোগের জবাব ইতোমধ্যে অপু-বুবলী দুজনেই দিয়ে দিয়েছেন পৃথক দুটি সাক্ষাৎকারে। তাদের ভাষ্য, নাম প্রকাশে অনিচ্ছুক কারও অভিযোগ নিয়ে তারা সংবাদমাধ্যমে কোনো মন্তব্য করতে চান না।

এদিকে শোনা যাচ্ছে, এবার চিকিৎসক মেয়ে বিয়ে করতে চলেছেন শাকিব খান। ঢাকার পার্শ্ববর্তী একটি জেলার একটি মেয়েকে নাকি পছন্দও করেছে নায়কের পরিবার। গুঞ্জন উঠেছে, সেই জেলাটি হচ্ছে মুন্সীগঞ্জ। যদিও এ ব্যাপারে শাকিব খান বা তার পরিবারের কেউ এখনো মুখ খোলেননি।

(ঢাকাটাইমস/০১মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :