খালেদা জিয়াকে নিয়ে অপরাজনীতিতে মেতেছে বিএনপি: আবদুস সবুর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৯
বক্তব্য দিচ্ছেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

খালেদা জিয়াকে নিয়ে বিএনপি অপরাজনীতিতে মেতেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। তিনি বলেন, ষড়যন্ত্রের রাজনীতির মাধ্যমেই বিএনপির জন্ম। সবকিছু নিয়েই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করতে চায়। খালেদা জিয়াকে নিয়েও তারা ষড়যন্ত্রে মেতেছে।

মঙ্গলবার কুমিল্লার তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নে (কেসবপুর, মাছিমপুর, জগতপুর বাজার) আওয়ামী লীগের উদ্যোগে সরকারের উন্নয়ন প্রচারপত্র বিতরণ, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্র জনগণ সফল হতে দেবে না উল্লেখ করে ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, ভিসা নীতির ওপর ভর করে বিএনপি ক্ষমতায় আসতে চায়। বিএনপি ভুলে যায় আওয়ামী লীগ কখনো ভিসা নীতি পরোয়া করে না। অতীতের মতো যেকোনো বাধা, প্রতিরোধ আওয়ামী লীগকে সুসংগঠিত ও শক্তিশালী করেছে। স্বাধীনতা যুদ্ধের সময়ও ভীনদেশি ষড়যন্ত্র বাংলাদেশের বিজয়কে ক্ষতিগ্রস্ত করতে চেয়েছিল কিন্তু তারা সফল হয়নি।

তিনি আরও বলেন, গত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের গতিকে থামিয়ে দিতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে চলছে। অতীতেও তারা সফল হয়নি এবারও তারা সফল হবে না।

কুমিল্লার তিতাস উপজেলার জনগণের কাছে আগামীতে নৌকায় ভোট চেয়ে ইঞ্জি. আবদুস সবুর বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার শক্তি ও সাহসের উৎস জনগণ। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে টানা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করবে।

গণসংযোগে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজি, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক তফাজ্জল হোসেন ভূইয়া, সহসভাপতি শাহলম শান্তি, সাবেক সদস্য সচিব দেওয়ান জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য দেলোয়ার হোসেন পলাশ,দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল, সালাউদ্দিন রিপন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল,কুমিল্লা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন ভূইয়া,তিতাস আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন শওকত, মহিলা লীগের সভাপতি শিরিন আক্তার, ভিটিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. বাবুল আহমেদ, কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবউল্লাহ বাহার, দাউদকান্দি সদর উত্তরের চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষারসহ তিতাস উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/জেএ/এআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

বনভূমি রক্ষায় কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী

বেইজিং পৌঁছে চীনা নগর-পল্লী মন্ত্রীর সঙ্গে এলজিআরডি মন্ত্রীর বৈঠক

শহীদ শেখ জামাল ছিলেন কৃতী খেলোয়াড় ও দক্ষ সংগঠক: ক্রীড়ামন্ত্রী

উপজেলা নির্বাচন: সারাদেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ

ভরিতে ৩১৫ টাকা কমলো সোনার দাম

বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ আবারও পাকিস্তানি কায়দায় ধর্মভিত্তিক রাষ্ট্র হয়: মুক্তিযুদ্ধমন্ত্রী

ব্যক্তিগত তথ্য সুরক্ষার আইন যেন তথ্য নিয়ন্ত্রণের জায়গা না হয়: টিআইবি

গাছ রক্ষায় মালি নিয়োগ দেবে ডিএনসিসি: মেয়র আতিক

আজ দেশের উদ্দেশে যাত্রা করবে এমভি আব্দুল্লাহ

আরও তিন দিন অব্যাহত থাকতে পারে তাপপ্রবাহ

এই বিভাগের সব খবর

শিরোনাম :