ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মাঝি হতে চান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৫০
বক্তব্য দিচ্ছেন নৌকার মনোনয়নপ্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

দিন যতই ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপ্রত্যাশীদের দৌড়ঝাঁপ ততই বাড়তে শুরু করেছে। মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন ঠাকুরগাঁও-২ আসনে বালিয়াডাঙ্গী উপজেলা বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

তিনি নৌকার মনোনয়ন পেতে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে গণসংযোগ, হাটসভা, পথসভাসহ নানামুখী কর্মসূচি বাস্তবায়ন করে চলেছেন।

বৃহস্পতিবার বিকাল থেকে রাত পর্যন্ত এরই অংশ হিসেবে বালিয়াডাঙ্গী উপজেলার ৫ নং দুওসুও ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে গণসংযোগ করছেন।

গণসংযোগকালে তিনি দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার সরকার আজীবন দরকার। তিনি সেই স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাচ্ছেন। তিনি বলেন ১৯৭১ সালে দেশ স্বাধীনতা লাভ করছি। স্বাধীনতার ৫২ বছরে দেশ অনেক এগিয়ে গেছে। আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের পাশে ছিল এবং থাকবে।

হাট-বাজারে গণসংযোগের সময় তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে দুটি পক্ষের মধ্যে। একটি স্বাধীনতার স্ব-পক্ষের শক্তি, আর অপরটি হচ্ছে স্বাধীনতার বিপক্ষ শক্তি। স্বাধীনতার বিপক্ষ শক্তি বিএনপি-জামায়াত সব সময় দেশেকে জালাও-পোড়াও এবং নৈরাজ্যের দিকে নিয়ে যেতে চায়। কিন্তু আওয়ামী লীগ সেটাকে কোনোভাবে বাস্তবায়ন করতে দেবে না। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রী আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিলে বিপুল ভোটে নৌকার জয় নিশ্চিত করে নেত্রীকে আসনটি উপহার দেবেন বলে আশা করি।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :